মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৩ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার সামগ্রী বিতরণ

20210513 121014 - BD Sylhet News

বিডি সিলেট :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটে সেনানিবাস এলাকায় নির্মাণ শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে এনআরবি ব্যাংক। এনআরবি ব্যাংকের অন্যতম পরিচালক ও পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটি ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির ভাইস-চেয়ারম্যান মোঃ জাহেদ ইকবাল এর ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংক লিমিটেড সিলেটের হেড ক্লাস্টার হেড প্রশান্ত কুমার সিংহ। এসময় তিনি বলেন এনআরবি ব্যাংক অসহায় ও দুস্থ মানুষের জন্য প্রতিবছরই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত বছরের ন্যায় এ বছরও সিলেটে ২২ হাজার গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিচ্ছে এনআরবি ব্যাংক। এরই ধারাবাহিকতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এনআরবি ব্যাংকের পরিচালক জাহেদ ইকবাল এর সার্বিক দিক নির্দেশনায় এবার নির্মান শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে এনআরবি ব্যাংক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু,মেসার্স জামিল ইকবাল এর প্রকল্প ব্যবস্হাপক হাবিব জালাল।সিলেট বিভাগীয় মনিপুরী জন্মাষ্টমী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মনুরাজ সিংহ,এম.ই.এস প্রজেক্টেরএকাউন্টস অফিসার মো কামরুল হাসান,সিলেট অনলাইন প্রেসক্লাবে তথ্য প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, সদস্য মাহমুদ খান, এম এ ওয়াহিদ চৌধুরী, আব্দুল হাসিব, আবু জাবের প্রমূখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD