রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস মিয়ার মৃত্যুতে আ.ন.ম.ওহিদ কনা মিয়ার শোক

20210512 132315 - BD Sylhet News

বিডি সিলেট ::ছাতক উপজেলার ভাতঁগাও ইউনিয়নের সাবেক চেয়ারম‌্যান ও প্রবীণ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ গিয়াস মিয়ার মৃ্ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কমিটির সদস্য, দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি আলহাজ্ব আ.ন.ম.ওহিদ কনা মিয়া।আজ বুধবার (১২ই মে) এক শোকবার্তায় তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

শোকবার্তায় তিনি বলেন, ‘মরহুম গিয়াস মিয়া মানবসেবায় নিবেদিতপ্রাণ ছিলেন। নিজের দায়িত্বকালে তিনি এলাকার উন্নয়নেও অত্যন্ত আন্তরিক ছিলেন। আমৃত্যু তিনি জনগণের পাশে থেকেছেন। তাঁর মৃত্যুতে ইউনিয়নবাসী তথা ছাতক উপজেলার অপূরণীয় ক্ষতি হয়েছে।’

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, আলহাজ্ব মোহাম্মদ গিয়াস মিয়া ২৫ শে এপ্রিল বিকেলে করোনাভাইরাসের উপসর্গ জ্বর, কাশি, শ্বাসকষ্ট, ফুসফুসে ক্র্যাপ্স নিয়ে কৈতক হাসপাতালে ভর্তি হন।

শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাকে ২৫ শে এপ্রিল রাতে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে। দীর্ঘ ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর তিনি ১১ মে মঙ্গলবার দিবাগত রাত ১২.২৫ টার দিকে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ইন্তেকাল করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD