মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক আহাদ এর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ

20210510 124723 - BD Sylhet News

বিডি সিলেট :: বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ প্রবাসী সাংবাদিক এম সিন উদ্দিন আহাদ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন)।

সাংবাদিক এম সিন উদ্দিন আহাদ এর মৃত্যুতে এক শোক বার্তায় সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন,আহাদ একজন সাদা মনের মানুষ হাস্যজ্জ্বোল ব্যক্তি বিয়ানীবাজার উপজেলার অন্যতম পরিচিত সাংবাদিক,
তার মৃত্যুতে সাংবাদিক জগতের যে অপুরনীয় ক্ষতি তা পুরণ হওয়ার নায়, তিনি তার কর্মের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে থাকবেন। তার মৃত্যুর খবর পেয়ে খুবই মর্মাহত হয়েছি। শোক প্রকাশ করছি এবং পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।দোয়া করি আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন।

উল্লেখ্য, রোববার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় দুপুর সোয়া ২টার দিকে নিউইয়র্কের লং আইল্যাণ্ডের নথ’সয়োর ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD