রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

সিলেট নগরীর জল্লারপার মাজারের ভিতরে জমাট বাঁধা রক্ত ছাপ!

20210509 171502 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট নগরীর জল্লারপার এলাকার আমিন শাহ মাজারের ভিতরে জমাট বাঁধা রক্ত ও বেশ কয়েকটি পায়ের চিহ্ন দেখে আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো এলাকাজুড়ে।

রোববার সকাল ৮টার দিকে স্থানীয়রা মাজারের ভিতরে জমাট বাধা রক্ত ও মাজারের চারদিকে মানুষের হাটার পায়ের চিহ্ন দেখতে যায়। এই খবর শুনে উৎসুক জনতা ভিড় জমাচ্ছেন। কেউ আবার মোবাইলে ছবি ধারণ করে নিচ্ছেন। তবে এখানে কি হয়েছে,কখন হয়েছে কিছুই জানেন না কেউ।

স্থানীয় দোকানদার বলেন, সকাল ৯টার দিকে দোকান খুলার পর মাজারের ভিতরে রক্ত ও পায়ের চিহ্ন দেখতে পাই।পরে আশপাশের আরো লোক খবর শুনে আসেন।

ফাতেমা বেগম নামে স্থানীয় এক মহিলা বলেন, সকাল বেলা মাজারে এক লোককে উলঙ্গ অবস্থায় দেখা যায়। পরে তাকে পাশের একটি কলনি থেকে কাপড় এনে তাকে পড়িয়ে দেওয়া হয়। তার পায়ের কাটা বলেছেন এখানে থাকা একজন পুলিশ।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়লাী মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ বলেন, আমাদের দুটি টিম ঘটনাস্থলে গিয়েছিল। সেখানে এক মহিলার পা কেটে গিয়েছিল। সেই ওখানে বসে ছিল এটা তার পায়ের রক্ত ও চিহ্ন। সম্ভবত সে মানসিক ভারস্যমহীন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD