মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

অভুক্ত বানরদের মুখে খাবার তুলে দিলো লোকনাথ ট্রেডিং

20210505 232417 - BD Sylhet News

বিডি সিলেট :: পাথর সময়ে নিশ্চুপ পৃথিবী। করোনার প্রকোট প্রকোপে প্রাণীকূলে প্রাণ সঞ্চালন প্রায় স্তব্ধ। সূর্যের প্রখরতা যেন নিকষ রাতের নীরবতাকেও হার মানায়। মুখঢাকা মুখোশ পরা মানুষগুলো প্রতিদিন মৃত্যুর ধারাপাতে আড়ষ্ট হয়ে পড়েছে। সময়ের এ ক্রান্তিকালে বিপন্ন মানবতা, হুমকির সম্মুখীন প্রাণীপ্রীতি। দুঃসময়ের কড়াল গ্রাসে অসীম প্রাণশক্তির সঞ্চার ঘটালো প্রতিনিয়ত সামাজিক কর্মকান্ডে জড়িত সিলেটে আলোচিত ব্যবসায়িক প্রতিষ্ঠান “লোকনাথ ট্রেডিং”।

৫মে ২০২১ বুধবার সিলেট নগরীর আম্বরখানা বড়বাজারের গোয়াইটুলাস্থ সৈয়দ চাষনী পীর (র:) মাজার শরীফ প্রাঙ্গণ ও আশপাশে অবস্থানরত প্রায় অর্ধ সহস্রাধিক বানর ও ছাগলের মাঝে খাবার বিতরণ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে লোকনাথ ট্রেডিং।

“প্রকৃতি বাঁচুক জাগুক সকল প্রাণ, সকলে নেব আজ অমৃতের ঘ্রাণ”- এ স্লোগানকে সামনে রেখে অসহায় প্রাণীকূলের পাশে দাঁড়িয়েছে লোকনাথ ট্রেডিং।

এ আয়োজনে উপস্থিত হয়েছেন সুশাসনের জন্য নাগরিক সুজন এর সিলেট শাখার সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী। তিনি বলেন, করোনার এ কঠিন সময়ে আমি স্বাস্থ্যবিধি মেনে ঘরেই অবসর সময় কাটিয়েছি। কিন্তু আজ তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে আমি আপ্লুত, বিমুগ্ধ। পশুকেও যে প্রাণ ভরে নিঃস্বার্থভাবে ভালোবাসা যায় সেটা শিখিয়ে দিলো লেকনাথ ট্রেডিং। আমার বয়স যেন আরো বিশ বছর কমে গেছে। আমি যেন আজ টগবগে এক সাহসী তরুণ।

সিলেট সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে মানুষ যখন ঘরবন্দি এমন সময় বিপন্ন পশুর মাঝে প্রণোদনা জাগালেন লোকনাথ ট্রেডিং” এর কর্ণধার ছড়াকার নিরঞ্জন চন্দ্র চন্দ। তিনি মানুষকেও শিখিয়ে দিলেন ভালোবাসার কোন শ্রেণী বিশেষ নেই। ভালোবাসা সকল প্রাণেই সঞ্চার ঘটানো সম্ভব আপন উদার্যতায়।

বিপন্ন প্রাণীকূলের পাশে দাঁড়ানোয় মাজার শরীফের মোতওয়াল্লী আব্দুর রব রউজ আনন্দিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন ছড়াকার অজিত রায় ভজন, সংস্কৃতিকর্মী ধ্রুব গৌতম, মুক্তিযোদ্ধার সন্তান এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, অর্জ্জুন কুমার চন্দ, সন্দ্বীপ চন্দ প্রমূখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD