রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

২৫০ পরিবারে খাদ্যসামগ্রী দিলো বড়লেখা ফাউন্ডেশন ইউকে

FB IMG 1620146875632 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন,স্টাফ রিপোর্টারঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, দেশের মানুষকে যত প্রকার সহায়তা করা যায়, তার সবই করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার।

মন্ত্রী বলেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সবধরনের অসহায় জনগোষ্ঠীকে সাহায্য করা হচ্ছে। বীর মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ভাতা ২০ হাজার টাকায় উন্নীত করা হয়েছে। বর্তমান সরকার একজন লোককেও গৃহহীন রাখবে না, সবাইকে গৃহ নির্মাণ করে দিচ্ছে ।

পরিবেশমন্ত্রী মঙ্গলবার (৪ মে) বিকেলে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় পবিত্র রমজান মাস উপলক্ষে ২৫০ পরিবারের মধ্যে বড়লেখা ফাউন্ডেশন ইউকে চ্যারিটি নং (১১৯১৫৯৩) ও চ্যানেল এস এর যৌথ উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সরকারের বিভিন্ন উদ্যোগের ফলে করোনাভাইরাসের সংক্রমণ বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ ভালো অবস্থানে আছে। তিনি এ সময় সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা, সংগঠন ও বিত্তবান মানুষকে সমাজের পিছিয়ে পড়া মানুষের দিকে সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানান। সেই সঙ্গে নিয়মিত হাত ধোয়া, বাড়ির বাইরে সবাইকে মাস্ক পরিধান এবং সামাজিক দূরত্ব মেনে চলাসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে বড়লেখা ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি রেজাউল ইসলাম মিন্টুর সভাপতিত্বে, আমজাদ হোসেন পাপলু ও শিমুল চৌধুরীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, চ্যানেল এস ইউকে’র হেড অব নিউজ (মৌলভীবাজার) খালেদ চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য ও বাংলাদেশ প্রতিনিধি আবু আহমদ হামিদুর রহমান শিপলু, বড়লেখা ফাউন্ডেশন ইউকের প্রধান সমন্বয়কারী ও প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক কায়ছারুল ইসলাম সুমন, পৌর কাউন্সিলার কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, তপন কুমার দাস, মইনুল ইসলাম, মিফতাহ আহমদ রিটন প্রমুখ।

প্রসঙ্গত, অনুষ্ঠানে ২৫০ অসহায় পরিবারকে চাল, ডাল, আলু, তেল ও সেমাইসহ নগদ ১ হাজার টাকা করে দেওয়া হয় ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD