শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

সিলেট জেলা যুবলীগের ব্যতিক্রমী উদ্যোগ

IMG 20210503 WA0002 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: নির্ধারিত দূরত্ব। একই লাইনে রাখা রয়েছে বক্স ভর্তি ইফতারি। ব্যাগের ভিতর ইফতারী বক্স ও একবোতল পানি।ব্যাগের গায়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের লগো। নগরীর কাজির বাজার মোড়ে পূর্ব থেকেই দাওয়াত দেওয়া হয়নি কাউকে। রোজাদার যে কোনো অসহায় মানুষ নির্ধারিত সময়ে নিতে পারবেন ইফতারির বক্সগুলো।। ভাবুন তো বিষয়টি?

ঝামেলামুক্ত এমন দৃশ্য নি:সন্দেহে প্রশংসাবাদার্হ। রাখ ডাক না করে নগরীতে রোজাদার মানুষদের জন্য এমন আয়োজন করেছে সিলেট জেলা যুবলীগ। রমজানের শুরু থেকেই সংগঠনের এমন আয়োজন অব্যাহত থাকলেও সোমবারের এই আয়োজন ছিল ব্যতিক্রমী।IMG 20210503 WA0003 - BD Sylhet Newsসোমবার (০৩ মে) জেলা যুবলীগের উদ্যোগে এমন আয়োজন প্রশংসা কুঁড়িয়েছে নগরবাসীর। একই সাথে মানবিক এই উদ্যোগটি ছিল কোলাহল মুক্ত। ফলে সরকারি নির্দেশনা পালনের পাশাপাশি এই আয়োজন ছিল অনুসরনীয় একটি দৃষ্ঠান্ত।

এসময় সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ মো. শামীম আহমদ উপস্থিতি ছিলেন।
সিলেট জেলা যুবলীগের ব্যতিক্রমী উদ্যোগ
কাজির বাজার এলাকার ব্যবসায়ী জুনেল আহমদ।

যুবলীগের এই আয়োজনটি চোখে পড়ে তাঁর। জানতে চাইলে তিনি প্রতিক্রিয়ায় বলেন, ক্রান্তিকালে এমন দৃষ্ঠান্ত নি:সন্দেহে সবার প্রশংসা কুঁড়াবে। তিনি বলেন, ইফতারের ঠিক মুহুর্তে ‘আমি অনেক্ষণ ধরে দাঁড়িয়ে দেখলাম-কোনো ভিড় ঠেলাঠেলি নেই। নেই কোনো কোলাহল। তাছাড়া ফটোসেশনের ঝামেলা নেই। যুবলীগ আসলেই মানবিক।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD