শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ ইনজেকশন দিয়ে তরমুজে কি কিছু মেশানো হয়? যা জানা গেল এই ঈদেও ১০টি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান
cloudservicebd.com

আওয়ামী লীগ প্রতিটি অসহায় পরিবারের পাশে রয়েছে : এড. নাসির উদ্দিন খান

20210430 231004 - BD Sylhet News

বিডি সিলেট:: বাংলাদেশ আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিকলীগ,কৃষক লীগ,ছাত্রলীগ উপশহর শাখার উদ্যোগে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের পক্ষ থেকে কর্মহীন ও শ্রমজীবি মানুষের মধ্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়। ১৭ই রমজান শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে নগরীর উপশহর এলাকায় এ ত্রান বিতরণ কার্যক্রম অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট  নাসির উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্য এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ কে নির্দেশ দিয়েছেন যাতে কোন মানুষ না খেয়ে থাকে।সরকার প্রতিটি অসহায় পরিবারের পাশে রয়েছে।সিলেট জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ হতে গরিব ও মেহনতী মানুষের জন্য ত্রান বিতরন করে যাচ্ছে। ভবিষ্যতে ও এ কার্যক্রম অব্যাহত থাকবে।20210501 000224 - BD Sylhet Newsতিনি আরো বলেন,এ বছর যারা সিলেট আওয়ামীলীগের বিত্তশালী আছেন তাদেরকে উদ্দেশ্য করে বলেন আপনার যাকাতের টাকা যারা কারো কাছে সাহায্য চাইতে পারে না তাদের কে প্রদান করুন।আমরা তালিকা করে তাদের বাসায় সাহায্য পৌছে দিব।

উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন পিপি, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাছ উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা, শাকির আহমেদ শাহিন, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, সদস্য আব্দুল বারী, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব এনাম উদ্দিন, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. আব্দুল ওয়াহিদ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী মাছুম, আওয়ামী লীগ নেতা দবির আলী,সেলিম উদ্দিন সেলিম, মাসুদ হোসেন খান, সৈয়দ হাসিন আহমদ মিন্টু,সরওয়ার আহমদ চৌধুরী, রুহেল আহমদ রুহিন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ কয়েস।

আরো উপস্থিত ছিলেন, এমদাদ রহমান, এনামুল হক এনাম, সুজেল আহমদ তালুকদার, দুলাল আহমদ, মির্জা শেরওয়ান, মুরসালিন আহমদ তালুকদার, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ,মারুফ আহমদ, শাহিনুর রহমান শাহিন, কামরুল ইসলাম চৌধুরী, এম নিজাম উদ্দিন,সাইফুর রহমান, সিদ্দিকুর রহমান লালন, সাহেদ আহমদ, তোফায়েল আহমেদ সানি, জাওয়াদ ইবনে জাহিদ খান, জাবেদ চৌধুরী, হাবিবুর রহমান হাবিব, আবু সাদিক তারেক, আহমদ হোসেন খান, সৈয়দ মুশতাক আহমেদ প্রমুখ।

 

বিডি সিলেট নিউজ ডটকম/১ মে-২০২১ইং/

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD