শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

বড়লেখা থানার ওসি ১০ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাকে দিচ্ছেন হুইল চেয়ার

33B96683 CA19 4E88 A189 9897BA8B8C62 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার একটি মহতি উদ্যোগ নিয়েছেন। তিনি উপজেলার ১০ জন যুদ্ধাহত অসচ্ছল মুক্তিযোদ্ধাকে চলাচলের জন্য হুইল চেয়ার বিতরণ করছেন। বৃহস্পতিবার বিকেলে গ্রামতলা গ্রামের বাংলা বাড়িতে গিয়ে শতবর্ষী অসচ্ছল যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. তজমুল আলীকে হুইল চেয়ার বিতরণের মাধ্যমে তিনি এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় ওই মুক্তিযোদ্ধাকে ইফতার সামগ্রীর জন্য তিনি টাকাও উপহার দেন। উদ্বোধনকালে সাংবাদিক আব্দুর রব ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা তজমুল আলীর ছেলে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের যুগ্ম আহবায়ক আব্দুস শুকুর এবং এলাকার অনেকেই জানান, বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার খুঁজে খুঁজে যুদ্ধাহত অসচ্ছল মুক্তিযোদ্ধাদের চলাচলের জন্য হুইল দিচ্ছেন। সত্যি এটি অত্যন্ত মহতি উদ্যোগ। তার মতো মানবিক ওসি দেশের প্রতিটি থানায় থাকলে সাধারণ মানুষ উপকৃত হবেন এবং সমাজের পরিবর্তন আসবে। বড়লেখার মুক্তিযোদ্ধা পরিবার তার প্রতি চির কৃতজ্ঞ।

ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মুক্তিযোদ্ধাদের অবদান শোধ করার নয়। জীবনের শেষ সময়ে কোন মুক্তিযোদ্ধা কষ্ট পাচ্ছেন তা মেনে নিতে পারেন না। খুঁজ নিয়ে জেনেছেন উপজেলার ১০ জন্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা হুইল চেয়ারের অভাবে ঘরের মধ্যেই চালাফেরা করতে পারেন না। তাদের চলাফেরার জন্য তাদেরকে হুইল চেয়ার দেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি কোন মুক্তিযোদ্ধাকে কষ্ট দিতে চান না। তাই নিরবে বাড়ি বাড়ি গিয়ে হুইল চেয়ারগুলো বিতরণ করছেন।

সুত্র: সিনিয়র সাংবাদিক আব্দুর রব

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD