শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

ছাতকে শিশু অপহরণ ৬ ঘন্টার মধ্যে উদ্ধার: আটক ১

20210426 223210 - BD Sylhet News

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা:
সুনামগঞ্জের ছাতক থেকে অপহৃতা শিশু হালিমা নুসরাত উর্মিলা (৫)কে ৬ ঘন্টার মধ্যে সিলেটের দক্ষিন সুরমার গোটাটিকর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরনকারী রুকন আহমদ (২৮) কেও পুলিশ আটক করতে সক্ষম হন। অপহৃতা শিশু হালিমা নুসরাত উর্মিলা ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের সুহিতপুর গ্রামের মোহন মিয়ার কন্যা এবং গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি, আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজার ভাতিজি।

জানা যায়, সোমবার সকাল সোয়া ১০টার দিকে আওলাদ আলী রেজার নোহা গাড়ী (নং-ঢাকা মেট্রো-চ -৫৩-১২১৫) এর চালক করম আলীর সাথে উর্মিলা গোবিন্দগঞ্জে আসে। গাড়ি রাস্তার পাশে দাঁড় করিয়ে এবং উর্মিলাকে গাড়িতে রেখে চালক টাকা জমা দিতে ডাচ বাংলা ব্যাংকে যান। এ সুযোগে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রামের কুটি মিয়ার পুত্র, সিলেটের গোটাটিকর এলাকার আলাউদ্দিনের বাসার ভারাটে অপহরনকারী রুকন আহমদ চালক সেজে গাড়ি নিয়ে চম্পট দেয়।

এদিকে ব্যাংকের কাজ শেষ করে চালক যথাস্থানে শিশু ও গাড়িটি না পেয়ে চারিদিকে হৈ-ছৈ শুরু হয়। বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে অবহিত করা হলে বিকেল ৪টার দিকে মাত্র ৬ ঘন্টার মধ্যে সিলেট নগরীর দক্ষিন সুরমার গোটাটিকর এলাকার আলাউদ্দিন মিয়ার ভাড়াটে বাসা থেকে শিশু উর্মিলাসহ অপহরনকারী রুকন মিয়াকে আটক করে পুলিশ।

ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের নেতৃত্বে উদ্ধার অভিযান পরিচালনা করেন থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম ও এসআই মুহিন উদ্দিন। ৬ ঘন্টার সাড়াঁশি অভিযানে অপহৃত শিশু উর্মিলাকে উদ্ধারের বিষয়টি প্রশংসায় ভাসছেন পুলিশ। খবর পেয়ে সন্ধ্যায় সুনামগঞ্জের পুলিশ সুপার, মিজানুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। থানার চৌকস পুলিশ অফিসার, এসআই হাবিবুর রহমান পিপিএম বলেন, দ্রুত সময়ের মধ্যে তারা অভিযান করে সফল হয়েছেন। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD