শনিবার, ০৮ মে ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুসলিমদের সাথে ইফতারে ভার্চুয়ালি যোগ দিলেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো লাখো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন দিলদার হোসেন সেলিম ঈদ উপলক্ষে কুলউড়ায় শফিউল আলম নাদেলের বস্ত্র বিতরণ লিটিল হুপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ ছাতক উপজেলা ও পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন ও প্রাসঙ্গিক কথা পাইলটের দক্ষতায় চাকা খুলে পড়া এয়ার অ্যাম্বুলেন্সের জরুরি অবতরণ মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ শিশুর জন্ম গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার সেই ঐতিহাসিক দিন আজ সিলেটে করোনায় আরো ২জনের মৃত্যু, সনাক্ত ৭৪ শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ
cloudservicebd.com

সিলেট নগরীতে গৃহবধূ তামান্না হত্যা : স্বামী ৫ দিনের রিমান্ডে

20210426 170600 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট নগরীর কাজীটুলা এলাকায় নববধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যা মামলার প্রধান আসামী নিহতের স্বামী আল মামুনকে ৫ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই আব্দুল মান্নান আল মামুনকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিনস্ট্রেট ১ম আদালতের বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঞ্চল্যকর এ হত্যা মামলার প্রায় ৫মাস পর তথ্য প্রযুক্তির সহযোগিতায় রোববার (২৫ এপ্রিল) রাতে তাকে ঢাকার কদমতলী থানার মুরাদপুর মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আল মামুন বরিশালের বাবুগঞ্জ থানার হোগলারচর গ্রামের বাসিন্দা।

সোমবার (২৬ এপ্রিল) থেকে তাকে রিমান্ডে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মান্নান।

তিনি বলেবন, আদালতে ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। ঘটনার নেপথ্যে আর কারা রয়েছে এবং কিজন্য হত্যা করা হয়েছে সেসব তথ্য জানার চেষ্টা করা হবে।

উল্লেখ্য, সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভ্ম্বের) দুপুরে দক্ষিণ সুরমা থানার ফুলদি এলাকার মেয়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মামুন পালিয়ে যায়। পরে ওই রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে স্বামী মামুনসহ ৬ জনকে আসামী কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1620380947875 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD