শনিবার, ০৮ মে ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুসলিমদের সাথে ইফতারে ভার্চুয়ালি যোগ দিলেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো লাখো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন দিলদার হোসেন সেলিম ঈদ উপলক্ষে কুলউড়ায় শফিউল আলম নাদেলের বস্ত্র বিতরণ লিটিল হুপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ ছাতক উপজেলা ও পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন ও প্রাসঙ্গিক কথা পাইলটের দক্ষতায় চাকা খুলে পড়া এয়ার অ্যাম্বুলেন্সের জরুরি অবতরণ মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ শিশুর জন্ম গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার সেই ঐতিহাসিক দিন আজ সিলেটে করোনায় আরো ২জনের মৃত্যু, সনাক্ত ৭৪ শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ
cloudservicebd.com

রোজা রেখে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল সিলেট মহানগর যুবলীগ

20210426 145053 - BD Sylhet News

বিডি সিলেট :: বৈশ্বিক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন সরকার ঘোষিত লকডাউনের সময়ে শ্রমিক সংকটে পড়া ২৫নং ওয়ার্ডের দক্ষিণ সুরমা গালিমপুরের কৃষক শুক্কুর আলীর ধান কেটে ও মাড়াই করে ঘরে তুলে দিলেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। সোমবার (১৩ রমজান) সকাল ১০টা থেকে শুরু করে দিনব্যাপী সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের নেতৃত্বে বিপুল সংখ্যক মহানগর যুবলীগের নেতৃবৃন্দ এই কাজে অংশগ্রহণ করেন।
ধানকাটা শেষে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত রয়েছে। সিলেট মহানগর যুবলীগ মানুষের যে কোনও দূর্যোগে পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।
সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, কৃষকের পাশে এসে কাজ করতে পেরে খুব ভালো লাগছে। কৃষকরা কষ্ট করে তাদের সোনার ফসল ফলান। আর সেই ফসল যদি প্রাকৃতিক কোনো কারণে নষ্ট হয়ে যায় তার কষ্টের অন্ত থাকে না। তাই আমরা কৃষক ধান ঘরে তুলে দিতে এধরনের উদ্যোগ গ্রহণ করেছি।20210426 145148 - BD Sylhet Newsকৃষক শুক্কুর আলী বলেন, ফসল পাকলেও ধান কাটা নিয়ে উৎকণ্ঠায় ছিলাম। মনের দুঃখে আমি পাকা ধান তুলতে আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। সিলেট মহানগর যুবলীগ আমার পাশে এসে দাঁড়ানোয় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।ধানকাটা ও মাড়াই কাজে সর্বাত্মক সহযোগিতা করেন ২৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাস আহমদ, শাহান আহমদ শাওন, আলী হোসেন, সুলতান মাহমুদ সাজু, আফজল হোসেন, রূপম আহমদ, নাজমুল ইসলাম চৌধুরী, আখতার হোসেন, সাকারিয়া হোসেন সাকির, আল মুমিন, শরীফ আহমদ, রেজাউল করিম হাসান, আকিল আহমদ, সোহেল আহমদ, সাবেল আহমদ, রনি আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা অমিত জিৎ, আবুল হোসেন, জাবের আফ্রিদি  প্রমুখ।

 

বিডি সিলেট নিউজ ডটকম/২৬ এপ্রিল -২০২১ইং/

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1620380947875 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD