শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

বড়লেখায় ভাইস চেয়ারম্যান তাজকে জড়িয়ে আপত্তিকর মন্তব্য; থানায় জিডি

FB IMG 1619346914653 - BD Sylhet News

 বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ তাজ উদ্দিনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম দুইটি ফেইসবুক আইডি থেকে আপত্তিকর ও মানহানিকর মন্তব্য করা হয়েছে। এসব কটুক্তিমুলক বাজে মন্তব্যের বিরুদ্ধে শনিবার বিকেলে তিনি বড়লেখা থানায় সাধারণ ডায়রি (নং-১০১৫) করেছেন।
জিডিতে উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন উল্লেখ করেন, শনিবার ভোরবেলা নিজের ফেইসবুক আইডি অন করে তিনি দেখতে পান অজ্ঞাতনামা ব্যক্তিরা পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী ও স্থানীয় একজন সাংবাদিকের ছবি ব্যবহার করে ‘বড়লেখার খবর’ ও ‘বিয়ানীবাজার বড়লেখা বার্তা’ নামক ফেসবুক আইডি হতে তার ও অজ্ঞাতনামা এক চোরাকারবারির ছবি পোস্ট করা হয়েছে। নানা অপিত্তিকর মন্তব্য লিখে বিভিন্ন অবৈধ ব্যবসা-বাণিজ্যের সাথে জড়িত বলে মিথ্যাচার করা হয়েছে।
উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন জানান, তার রাজনৈতিক প্রতিপক্ষরা আজেবাজে কটুক্তিমুলক লেখা পোষ্টগুলো লাইক/শেয়ার দিচ্ছে। এতে তার মান সম্মানের ক্ষতি হচ্ছে। ভবিষ্যতে আরো খারাপ ও বিশ্রী মন্তব্য লিখে ফেসবুকে ছড়িয়ে তার রাজনৈতিক ও সামাজিক ক্ষতি সাধনের অপচেষ্টা চালাতে পারে। এজন্য আইনগত ব্যবস্থা নিতে তিনি থানায় জিডি করেছেন।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, প্রযুক্তির সাহায্যে আইডিগুলো শনাক্তের চেষ্টা চলছে। সনাক্তের পরই দুষ্টচক্রের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD