শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

একসঙ্গে তিন কন্যার বাবা, দারুণ খুশি সবুজ মিয়া

20210424 195233 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সবুজ মিয়া ও সুমি আক্তার দম্পতির সাত বছর বয়সী এক ছেলে আছে। এবার তাঁরা একটি কন্যা সন্তান চেয়েছিলেন। তবে সুমি আক্তার একসঙ্গে তিনটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সংসারে অভাবের সঙ্গে নিত্য বসবাস করা সবুজ মিয়া তিন কন্যা পেয়ে মহাখুশি। টেলিফোনে বললেন, ‘আল্লাহ আমারে তিন মেয়ে দিছে। আমি খুব খুশি। মেয়েদের মাও ভালো আছে। মেয়েরাও ভালো আছে।’

২১ এপ্রিল বুধবার দমকা ঝড়ের রাতে ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে সুমি আক্তার তিন মেয়ের জন্ম দিয়েছেন। গাজীপুরের শ্রীপুরে বাড়ি সবুজ মিয়ার। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালান।

চিকিৎসকেরা আগেই জানিয়েছিলেন, তিনি একসঙ্গে তিনটি সন্তানের বাবা হবেন। তবে সন্তানেরা ছেলে না মেয়ে তা জানতেন না। তাই আগে থেকে নাম ঠিক করা হয়নি।

সবুজ মিয়া হেসে বললেন, ‘আগে বাড়ি ফিরি, পরে মেয়েদের নাম রাখব। মেয়েরা ও মেয়েদের মা এখনো সুস্থ আছে, তাতেই আমরা খুশি।’ সবুজ মিয়া জানালেন, জটিলতা থাকায় স্ত্রীকে ১৯ এপ্রিল হাসপাতালটিতে ভর্তি করেছিলেন। তিনি বাড়ি ফিরে গিয়েছিলেন। পরে চিকিৎসকদের ফোন পেয়ে রক্তদাতাসহ তিনি হাসপাতালে উপস্থিত হন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD