শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

সিলেটে মহানগর যুবলীগের ইফতার বিতরণ অব্যাহত

DSC 0014 - BD Sylhet News

বিডি সিলেট :: করোনা ভাইরাসের কারনে ও লকডাউনের ফলে এবং পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নগরীর অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। রমজানের প্রথম দিন থেকেই রোজাদারদের মধ্যে ইফতার ও সেহরী বিতরণ করে চলেছে সিলেট মহানগর যুবলীগ। ১১ম রমজানে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণও এর ব্যতিক্রম হয়নি। শনিবার সিলেট নগরীর বন্দরবাজার পয়েন্টে রোজাদারদের মধ্যে ইফতার করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি  ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার সহ যুবলীগ নেতৃবৃন্দ।

ইফতার বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রমজানের শুরু থেকে আমরা আমাদের মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে এখন পর্যন্ত আমাদের মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। শুধু তাই নয় চলমান ইফতার ও সেহরী বিতরণের অংশ হিসেবে আজও সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি এ ধরনের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান রাব্বুল আল আমিন উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর যুবলীগ নগরীর অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করে যাচ্ছে। আগামীতেও তা অব্যাহত থাকবে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন আফজল হোসেন, এডভোকেট কাশেম, রূপম আহমদ, আজাদ উদ্দিন, রুহুল আমিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, মাসুদ আহমদ পীর, অমিত জিৎ,  নরুল ইসলাম।

 

বিডি সিলেট নিউজ ডটকম/২৪ এপ্রিল-২০২১ইং/

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD