শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

শিরোনাম ::
শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ সিলেট নগরী থেকে হেফাজত নেতা শাহীনূর পাশা গ্রেফতার কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ
cloudservicebd.com

ঢাকায় ‘মুভমেন্ট পাস’ নিয়ে হেরোইন ডেলিভারি!

FB IMG 1619099672280 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পরিবহনের সময় একজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম- মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২)। তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।বুধবার (২১ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব-২ এর একটি টিম মোহাম্মদপুর থানার টাউনহল মার্কেটের সামনের রাস্তা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

র‍্যাব-২ এর সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যাব-২ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যবসায়ীদের একটি চক্রের কিছু সদস্য মাদকের একটি বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে হস্তান্তরের উদ্দেশে আসছে। চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব এবং গতিবিধি অনুসরণ করতে থাকে। এর জের ধরেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, করোনাভাইরাস পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় সেগুলো সরবরাহের জন্য মুভমেন্ট পাস নিয়ে সৌমিক দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD