শনিবার, ০৮ মে ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুসলিমদের সাথে ইফতারে ভার্চুয়ালি যোগ দিলেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো লাখো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন দিলদার হোসেন সেলিম ঈদ উপলক্ষে কুলউড়ায় শফিউল আলম নাদেলের বস্ত্র বিতরণ লিটিল হুপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ ছাতক উপজেলা ও পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন ও প্রাসঙ্গিক কথা পাইলটের দক্ষতায় চাকা খুলে পড়া এয়ার অ্যাম্বুলেন্সের জরুরি অবতরণ মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ শিশুর জন্ম গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার সেই ঐতিহাসিক দিন আজ সিলেটে করোনায় আরো ২জনের মৃত্যু, সনাক্ত ৭৪ শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ
cloudservicebd.com

সিলেটে ছাত্রলীগ নেতা সাগরের উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদানের উদ্ধোধন

Screenshot 20210422 193922 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::  সিলেট মহানগর ছাত্রলীগ নেতা হুসাইন মুহাম্মদ সাগরের উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে মাসব্যাপী খাদ্য সামগ্রী সহায়তা প্রদানের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এর উদ্ধোধন করেন  সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ।

প্রথমদিন ১০টি পরিবারের হাতে এই ত্রান সহোযোগিতা তুলে দেন আসাদ উদ্দিন আহমদ।

এসময় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে আসাদ উদ্দিন আহমদ বলেন, প্রথমত করোনা মহামারী পাশাপাশি পবিত্র রমজান মাস তার উপরে সারাদেশে লকডাউন চলছে এমতাবস্থায় মধ্যম আয়ের মানুষ থেকে নিম্ন আয়ের মানুষেরা পরেছে খুবই দুরাবস্থায়। এই অবস্থায় দেশের বিত্তবান মানুষ এবং তরুণ সমাজকে এসব অভাবগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়াতে হবে।

এসময় সিলেট মহানগর ছাত্রলীগ নেতা হুসাইন মুহাম্মদ সাগর বলেন, আমরা ছাত্র মানুষ আমাদের সামর্থ্য খুবই কম কিন্তু আমাদের অনেক ভাই বন্ধু আছেন যারা প্রবাসে থাকেন তাদের সহযোগিতায় আমরা চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে। আমরা হয়তো খুব বেশি কিছু করতে পারছি না তবে একটা পরিবারের অন্ততপক্ষে এক সাপ্তাহের চাল ডাল মসলাপাতির ব্যবস্থা করে দেওয়ার চেষ্টা করছি। এসময় তিনি সবার কাছে দোয়া চান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1620380947875 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD