শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ ইনজেকশন দিয়ে তরমুজে কি কিছু মেশানো হয়? যা জানা গেল এই ঈদেও ১০টি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান অভুক্ত বানরদের মুখে খাবার তুলে দিলো লোকনাথ ট্রেডিং
cloudservicebd.com

সিলেটে গর্ভবতী গাভী জবাই করে মাংস বিক্রি!

Screenshot 20210422 181754 Facebook - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট মহানগরীর শিবগঞ্জে একটি মাংসের দোকানে গর্ভবতী গাভী জবাই করে মাংস বিক্রির অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে শিবগঞ্জের মাখন মিয়ার গোস্তের দোকানে এ ঘটনা ঘটে। বিষয়টি খতিয়ে দেখতে সিলেট সিটি কর্পোরেশন গঠন করেছে ৩ সদস্যের একটি কমিটি।

জানা গেছে, মাখন মিয়ার গোস্তের দোকানের পার্শ্ববর্তী বিসমিল্লাহ মিট শপের ফারুক নামের এক কর্মচারী বৃহস্পতিবার সকালে তার কর্মস্থলে আসেন। এসময় তিনি দেখতে পান মাখন মিয়ার গোস্তের দোকানে জবাইকৃত একটি গাভীর ভেতর থেকে একটি বাচ্চা বের করা হচ্ছে।

তিনি সাথে সাথে আশপাশের আরো কয়েকজন ব্যবসায়ীকে বিষয়টি অবহিত করেন। এ সময় বাজারের একজন চাল ব্যবসায়ীও ঘটনাটি প্রত্যক্ষ করেন। বিষয়টি জানাজানি হয়ে গেছে বুঝতে পেরে মাখনা মিয়ার গোস্তের দোকানের লোকজন গাভীর বাচ্চাটিকে সরিয়ে ফেরার চেষ্টা করেন। কিন্তু বিসমিল্লাহ মিট শপের কর্মচারী ফারুক জবাইকৃত গাভীর বাচ্চার ছবি তুলে ফেসবুকে পোস্ট দিয়ে দেন। কিছুক্ষনের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায় ছবিটি।

পরবর্তীতে এ ব্যাপারে বক্তব্য নিতে গণমাধ্যমকর্মীরা সেখানে গেলে কথা বলতেও রাজি হননি মাখন মিয়া গোস্তের দোকানের লোকজন।

এ ঘটনায় সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন বলেন,কিছুক্ষণ আগে আমি ঘটনাটি শুনেছি। ভেটেরিনারি সার্জনসহ সংশ্লিষ্ট সবাইকে ঢেকেছি ও মেয়র মহোদয়কেও অবহিত করেছি। পশু জবাইয়ের পূর্বে সিটি কর্পোরেশনের লোকজন পশু দেখার পর সীল (জবাইয়ের অনুমতি) দেয়া হয় কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এভাবেই হয়। কিন্তু আজ কী হয়েছে বিষয়টি খতিয়ে দেখছি। খবরশুনে ওই মাংস সিসিকের লোকজন জব্দ করেনি বলেও তিনি স্বীকার করেন। এ বিষয়ে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে বলে যোগ করেন তিনি।

বিডি সিলেট নিউজ ডটকম-

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD