শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে ধান কর্তন উৎসবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক লিটিল হোপ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ: নাদেল সিলেট নগরীতে প্রবাসীদের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রায়হান হত্যায় মৃত্যুদণ্ড হতে পারে এসআই আকবরের! ১শ ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন : প্রধানমন্ত্রী বড়লেখায় নিসচা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাছুমের ১৩তম রক্তদান সাবেক সাংসদ সেলিমের জানাযা ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানকে জেলহাজতে প্রেরণ মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ কাবা শরিফের হাজরে আসওয়াদের রহস্যময় ছবি প্রকাশ ইনজেকশন দিয়ে তরমুজে কি কিছু মেশানো হয়? যা জানা গেল এই ঈদেও ১০টি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান অভুক্ত বানরদের মুখে খাবার তুলে দিলো লোকনাথ ট্রেডিং
cloudservicebd.com

ক্যান্সারে আক্রান্ত কৃষক আবুল হোসেন বাঁচতে চায়

Untitled 2 - BD Sylhet News

বিডি সিলেট :: ক্যান্সারে আক্রান্ত দরিদ্র কৃষক আবুল হোসেন বাঁচতে চায়। মাত্র দেড় লক্ষ টাকার জন্য জীবন প্রদীপ নিভে যাচ্ছে আবুল হোসেনের। গোয়াইনঘাট উপজেলার টেকনাগুল গ্রামের দরিদ্র কৃষক আবুল হোসেন এক বছর ধরে গলার টিউমার থেকে ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পরিবারে অভাব-অনটন থাকায় চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না আবুল হোসেনের। অসহায় দরিদ্র কৃষক আবুল হোসেন অন্যের জমিতে কাজ করে সংসারের খরচ যোগান দিয়ে আসছিলেন। হঠাৎ করে গলায় ক্যান্সার ধরা পড়লে ঘর বন্দী হয়ে পড়েন তিনি। পরিবারের একমাত্র উপার্জনকারী ক্যান্সারে আক্রান্ত হয়ে উপার্জন করতে না পারায় অসহায় হয়ে পরেন পরিবারের লোকজন। আর্থিক অসচ্ছলতার কারণে চিকিৎসাও করাতে পারছিলেন না পরিবারের লোকজন।

এক ছেলে ও এক মেয়েকে নিয়ে দিশেহারা হয়ে পড়েন আবুল হোসেনের স্ত্রী। স্বামীকে বাঁচাতে দারদেনা করে ও গ্রামের মানুষের সাহায্যে সংসারের খরচ এবং স্বামীর চিকিৎসা চালিয়ে আসছিলেন। গত কিছুদিন ধরে আবুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৭ এপ্রিল সিলেট নগরীর দক্ষিণ সুরমাস্থ নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ৬ষ্ঠ তলার, ১নং ওয়ার্ডের  ৫নং বেডে ভর্তি করানো হয়। ডাক্তাররা জানিয়েছেন আবুল হোসেনকে তিনটি কেমোথেরাপি দিতে হবে।

তিনটি কেমোথেরাপি ও চিকিৎসার খরচ বাবদ প্রায় দেড় লক্ষ টাকা প্রয়োজন। অসহায় দরিদ্র পরিবারের পক্ষে দেড় লক্ষ টাকা জোগান দেওয়া সম্ভব না হওয়ায় আবুল হোসেন কে বাঁচাতে সরকার ও সমাজের মানুষের কাছে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন পরিবার। আবুল হোসেনকে সাহায্য করতে চাইলে ০১৬০৯-৫২৯৪৭৫, ০১৬৩০-৯৪৮৪২০ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD