রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

বাংলাদেশিদের জন্য ভিসা স্থগিত করেছে যুক্তরাষ্ট্র, বৃটেন, ভারত, দক্ষিণ কোরিয়া

FB IMG 1618670362591 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: করোনা ভাইরাস সংক্রমণে আরোপিত বিধিনিষেধের কারণে বাংলাদেশিদের ভিসা দেয়া কার্যক্রম স্থগিত করেছে বাংলাদেশে থাকা বহু বিদেশি মিশন। এর মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্র, বৃটেন, ভারত ও দক্ষিণ কোরিয়া। ভারতীয় হাইকমিশন গত ১৪ই এপ্রিল থেকে বাংলাদেশে ভারতীয় সব ভিসা আবেদন কেন্দ্রের কার্যক্রম স্থগিত করেছে। যারা এরই মধ্যে ভিসার জন্য আবেদন করেছেন তাদেরকে এবং জরুরি প্রয়োজনে (visahelp.dhaka@mea.fov.in) এই ইমেইল ঠিকানায় যোগাযোগ করতে পরামর্শ দিয়েছে ভারতীয় হাইকমিশন। দক্ষিণ কোরিয়া সরকার বাংলাদেশিদের জন্য ভিসা দেয়া স্থগিত করেছে। সিউলে বাংলাদেশ দূতাবাস থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশ থেকে যাওয়া বেশ কিছু সংখ্যক যাত্রীর পরীক্ষা করে করোনা পজেটিভ পাওয়ার পর শুক্রবার এমন সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ কোরিয়া। এর আগে ১২ই এপ্রিল ঢাকায় অবস্থিত যুক্তরাষ্ট্রের দূতাবাস থেকে ঘোষণা দেয়া হয় যে, বিধিনিষেধ আরোপের সময় ১৪ই এপ্রিল থেকে নিয়মিত মার্কিন নাগরিকদের সেবা কার্যক্রম বন্ধ থাকবে। এ সময়ে যেসব মার্কিন নাগরিকদের সেবা দেয়ার অ্যাপয়েন্টমেন্ট ছিল তা পরে শিডিউলের মাধ্যমে জানানো হবে।

১২ই এপ্রিল বাংলাদেশে বৃটিশ হাইকমিশন তাদের আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করে। এর অধীনে ১৪ই এপ্রিল থেকে ২১শে এপ্রিল পর্যন্ত ফ্লাইট বন্ধ থাকবে। বৃটিশ, আইরিশ নাগরিকরা এবং তৃতীয় কোনো দেশের নাগরিক- যাদের বৃটেনে আবাসিক মর্যাদা রয়েছে তারা বাংলাদেশ থেকে ইংল্যান্ডে ফিরতে পারবেন। তবে তাদেরকে হোটেলে কোয়ারেন্টিনে থাকতে হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD