সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস
cloudservicebd.com

সিলেট নগরী থেকে সুমন নামের যুবক নিখোঁজ, থানায় জিডি

20210415 232220 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: নগরী থেকে মো. সুমন (২০) নামের এক ব্যক্তি নিখোজ হয়েছে। এ ব্যাপারে ফরহাদ সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়ারী করেছেন যার নং ১০০৮, তাং- ১৩/০৪/২০২১। নিখোঁজ যুবক গোয়াইনঘাট থানার লেগুরা গ্রামের মো. ইসমাইল আলীর ছেলে।

জিডি সূত্রে জানা যায়, গত ৬ মাস ধরে গোয়াইনঘাট থানার লেগুরা গ্রামের ফরহাদগংদের বাড়িতে কাজ করে আসছে সুমন। গত ১২ এপ্রিল আনুমানিক বিকেল ৩টায় ফরহাদের বাবা হাজী মঈন উদ্দিন, সুমন ও অন্য কাজের লোক দুলাল মিয়াকে সাথে নিয়ে ৪টি গরু সহ বিক্রির উদ্দেশ্যে কাজিরবাজারে যান। ঐ দিন বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে ফরহাদের বাবা হাজী মঈন উদ্দিন ও কাজের লোক দুলাল মিয়ার অগোচরে সুমন অন্য চলে যায়। সম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি নি। হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিল চেক শার্ট ও চেক লুঙ্গি, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং কালো, শারীরিক গড়ন হালকা পাতলা, মুখমন্ডল লম্বাটে। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

কোন হৃদয়বান ব্যক্তি যদি ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে উল্লেখিত থানা অথবা ০১৭০৭ ২২১৮৫৭ (ফরহাদ) মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ জানানো যাচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD