মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

লকডাউনে হার্ডলাইনে সিলেটের পুলিশ

20210415 130636 - BD Sylhet News

বিডি সিলেট :: করোনাভাইরাস মহামারির দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও সংক্রমণ প্রতিরোধে সিলেটে চলছে দ্বিতীয় দিনের লকডাউন। প্রথম দিনের চেয়ে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে নগরীর বেশ কিছু এলাকায় সিএনজি অটোরিকশা ও রিকশা চলতে দেখা গেছে। এছাড়া নগরীর উপশহর, টিলাগড়, বারুথখানা, কোর্ট পয়েন্ট, তালতলাসহ কয়েকটি এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ কিছু রিকশা ও সিএনজি অটোরিকশাকে ফেরত পাঠাতে দেখা যায়। কঠোর লকডাউন কার্যকর করার জন্য সিলেট নগরীতে থানা পুলিশের তৎপরতা দেখা যায়।

বুধবার (১৪ এপ্রিল) ভোর ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত জনগণকে চলাচলে বিধি-নিষেধ মানতে বাধ্য করতে মাঠে রয়েছেন সিভিল প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে নিতপণ্যের ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান খোলা রয়েছে। সেই সাথে সিলেট নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, তালতলা, আম্বরখানা এলাকার হোটেল ব্যবসায়ীরা প্রস্তুতি নিচ্ছেন বিকেল বেলা ইফতারি বিক্রির। ইতোমধ্যে অনেকেই হোটেলগুলোতে ইফতার সামগ্রী অর্ডার করতে দেখা যায়।

এদিকে, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টা থেকে বিমানবন্দর সড়কসহ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসায় সিলেট মহানগর পুলিশ। এসময় পুলিশ চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হবার কারণ জানতে চায়। যেসব পেশার মানুষ জরুরি সেবার সাথে সম্পৃক্ত তাদের চেকপোস্ট অতিক্রম করার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দেয়া হচ্ছে। সকাল ১০টা থেকে সিলেট নগরীর আম্বরখানা এলাকায় পুলিশ অভিযান পরিচালনা শুরু করে।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের বলেন, করোনার সংক্রমণ এড়াতে সরকারের নির্দেশনা অনুসারে কাজ করে যাচ্ছে পুলিশ। সেই সাথে মহানগরীর গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে কাজ করে যাচ্ছে। সেই সাথে টহলরত পুলিশ প্রচারণাও করে যাচ্ছে। একমাত্র স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকলে এই মহামারি থেকে রক্ষা পাওয়া যাবে। করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD