রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা

15C587E1 5D0B 4022 BD0C 6EAF13A9F239 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় নিহত বিদেশ যাত্রী আব্দুল বাছিতের পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭ ঘটিকার সময় উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বিছরাবন্দ গ্রামের নিহতের পিতা চুনু মিয়ার কাছে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ সভাপতি মার্জানুল ইসলাম মার্জান, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, কার্যকরী সদস্য রেদওয়ান আহমদ রুম্মান, শুভাকাঙ্ক্ষী আব্দুর রাজ্জাক সহ প্রমূখ।

উল্লেখ্য, বুধবার (৭ এপ্রিল) রাত ৮টায় বড়লেখা-শাহবাজপুর সওজ রাস্তার দলরপুল নামক স্থানে এক মোটরসাইকেল আরোহী দ্রুতগতিতে তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে রেফার করেন। সিলেটে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিংসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

নিহত আব্দুল বাছিত দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বিছরাবন্দ গ্রামের চুনু মিয়ার একমাত্র ছেলে এবং তিনি ৩ সন্তানের জনক। বৃদ্ধ চুনু মিয়ার পরিবারে তিন মেয়ে ও এক ছেলের সংসারে একমাত্র রোজগারি ব্যক্তি ছিলেন নিহত আব্দুল বাছিত। কিন্তু মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্দুল বাছিতকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে চুনু মিয়ার পরিবার। নুন আনতে পান্তা ফুরায় অসচ্ছল এই পরিবারের পাশে দাঁড়ানোর জন্য নিসচা বড়লেখার পক্ষ থেকে সকলের প্রতি আন্তরিক আহ্বান করা যাচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD