মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ

20210414 214003 - BD Sylhet News

বিডি সিলেট :: প্রথম রমজানেই রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সহযোতিায় সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে নগরীর অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) নগরীর আম্বরখানা পয়েন্টে রোজাদারদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ।

ইফতার বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, দেশের যে কোন সংকটময় সময়ে সব সময় কাজ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ। ভবিষ্যতেও এর ধারবাহিকতা অব্যাহত থাকবে। এরই অংশ হিসেবে আজকে রোজার প্রথম দিনেই আমরা অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। এ ধরনের একটি মহতি উদ্যোগ গ্রহণ করতে পেরে খুবই ভাল লাগছে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশে ২য় বারের মতো করোনা মহামারি দেখা দিয়েছে। তাই সবাইকে সব সময় সচেতন থাকার পাশাপাশি বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে হবে এবং এই রমজান মাসে সকলের সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট আবুল কাশেম, এডভোকেট আকবর আহমদ, আফজাল হোসেন, নাজমুল ইসলাম চৌধুরী, রুহুল আমিন, আজাদ উদ্দিন, মঞ্জু আহমদ, সুলতান মাহমুদ সাজু, রূপম আহমদ, সেবুল আহমদ সাগর, আব্বাস আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, এম. এইচ. ইলিয়াছি দিনার, ফয়সল কাদির পাওয়েল, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, রিমু খান, রেজাউল করিম হাসান, হাবিব মনোয়ার, অমিত জিৎ, তানভীর হোসেন, উজ্জল আহমদ, নুুরুল ইসলাম। এছাড়াও সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD