শনিবার, ০৮ মে ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুসলিমদের সাথে ইফতারে ভার্চুয়ালি যোগ দিলেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো লাখো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন দিলদার হোসেন সেলিম ঈদ উপলক্ষে কুলউড়ায় শফিউল আলম নাদেলের বস্ত্র বিতরণ লিটিল হুপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ ছাতক উপজেলা ও পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন ও প্রাসঙ্গিক কথা পাইলটের দক্ষতায় চাকা খুলে পড়া এয়ার অ্যাম্বুলেন্সের জরুরি অবতরণ মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ শিশুর জন্ম গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার সেই ঐতিহাসিক দিন আজ সিলেটে করোনায় আরো ২জনের মৃত্যু, সনাক্ত ৭৪ শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ
cloudservicebd.com

শিক্ষাবিদ মজির উদ্দিন আনসারের হার্টে পেসমেকার পুনঃস্থাপন

received 306064314194755 - BD Sylhet News

বিডি সিলেট :: দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার এর হার্টে সফল অস্ত্ররোপচার হয়েছে।আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর হার্টে অস্ত্রোপচারের মাধ্যমে তৃতীয় বারেরমত পেসমেকার পুনঃস্থাপন করা হয়।

বর্তমানে তিনি ওসমানী হাসপাতালের হৃদরোগ বিভাগের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তার শারীরিক অবস্থা মোটামুটি সুস্থ রয়েছে বলেও জানান আনসার পুত্র আব্দুল্লাহ আল মামুন।

এদিকে, শিক্ষাগুরু মজির উদ্দিন আনসার এর শরীরে পেসমেকার পুনঃস্থাপনের পর আজ রাতে হাসপাতালে তাঁর শয্যাপাশে কিছুসময় অতিবাহিত করেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ। এ সময় তিনি স্যারের চিকিৎসার খোজখবর নেন এবং আশু সুস্থতা কামনা করেন।

জানা যায়, সকলের প্রিয় স্যার মজির উদ্দিন আনসার এর পেসমেকার পুনঃস্থাপনের প্রয়োজন রয়েছে, গত সপ্তাহে এমন খবরে দেশে ও বিদেশে বসবাসরত তাঁর গুণমুগ্ধ ছাত্ররা প্রথমে কিছুটা বিচলিত ছিলেন। সাথে সাথে তারা স্যারের চিকিৎসার খোজখবর নেন এবং সার্বিকভাবে পাশে দাঁড়ান। মঙ্গলবার (আজ) স্যারের শরীরে সফলভাবে পেসমেকার স্থাপনের খবর পেয়ে অগণিত শিক্ষার্থী ও শুভাকাঙ্ক্ষীরা কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। তারা মহান আল্লাহর দরবারে আজীবন পরোপকারী ও মানুষ গড়ার কারিগর ‘আনসার মাস্টার’র দ্রুত সুস্থতা ও দীর্ঘ আয়ু লাভের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1620380947875 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD