শনিবার, ০৮ মে ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুসলিমদের সাথে ইফতারে ভার্চুয়ালি যোগ দিলেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো লাখো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন দিলদার হোসেন সেলিম ঈদ উপলক্ষে কুলউড়ায় শফিউল আলম নাদেলের বস্ত্র বিতরণ লিটিল হুপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ ছাতক উপজেলা ও পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন ও প্রাসঙ্গিক কথা পাইলটের দক্ষতায় চাকা খুলে পড়া এয়ার অ্যাম্বুলেন্সের জরুরি অবতরণ মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ শিশুর জন্ম গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার সেই ঐতিহাসিক দিন আজ সিলেটে করোনায় আরো ২জনের মৃত্যু, সনাক্ত ৭৪ শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ
cloudservicebd.com

সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৪২, মৃত্যু ২

20200721 193413 - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদক :: সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে গত ২৪ঘন্টায় আরও ২ জন মারা গেছেন। এ নিয়ে সিলেট অঞ্চলে করোনা মৃতের সংখ্যা দাঁড়ালো ৩০৩ জনে।

একই সময়ে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ১৪২ জনের শরীরে। আর সুস্থ হয়েছেন ১৩৬ জন ।

সোমবার (১২ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৪২জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। তাদেরকে নিয়ে পুরো বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৮১৮ জনে।

তার মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৮৭২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৩৩ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ১৫১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৬২ জন।

নতুন আক্রান্তদের ১৪২ জনের মধ্যে ৯৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৪ জন ও মৌলভীবাজার জেলায় ১৪ জন । এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৭ রোগীর শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে নতুন করে আরও ১৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন, তাদের মধ্যে ৯৭ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের হবিগঞ্জ জেলায় ৩০ জন ও মৌলভীবাজার জেলা থেকে ৯ জন সুস্থ হয়ে উঠেছেন।

এদিকে নতুন করে করোনা থেকে সুস্থ হয়ে উঠাদের নিয়ে মোট সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৬ হাজার ৮৮৪। এর মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৬৩৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৫১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৪৩ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ২ জন রোগী। যারা সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩০৩ জন। এর মধ্যে সিলেট জেলার ২৩৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৫ জন।

সিলেটের চার জেলা মিলে ২৩০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২১৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে ১০ জন ও ৬ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১১৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1620380947875 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD