শনিবার, ০৮ মে ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুসলিমদের সাথে ইফতারে ভার্চুয়ালি যোগ দিলেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো লাখো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন দিলদার হোসেন সেলিম ঈদ উপলক্ষে কুলউড়ায় শফিউল আলম নাদেলের বস্ত্র বিতরণ লিটিল হুপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ ছাতক উপজেলা ও পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন নিসচার কেন্দ্রীয় নেতা মিশু সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত সিলেট মেরিন একাডেমির উদ্বোধন ও প্রাসঙ্গিক কথা পাইলটের দক্ষতায় চাকা খুলে পড়া এয়ার অ্যাম্বুলেন্সের জরুরি অবতরণ মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ শিশুর জন্ম গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফিরে আসার সেই ঐতিহাসিক দিন আজ সিলেটে করোনায় আরো ২জনের মৃত্যু, সনাক্ত ৭৪ শুকনো কাশি দূর করার ঘরোয়া উপায় রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ
cloudservicebd.com

ফেঞ্চুগঞ্জ সড়কে মোটর সাইকেল রাইডারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার

20210411 170909 - BD Sylhet News

বিডি সিলেট:: একজন মোটর সাইকেল রাইডারকে অপহরণ করে মোটর সাইকেল, মোবাইল ফোন, সহ তার সাথে থাকা টাকা পয়সা ছিনিয়ে নিয়ে গেছে অজ্ঞাত দুস্কৃতিকারীরা। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে উক্ত মোটর সাইকেল রাইডার কাজের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেননি। ৯ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মোগলাবাজার থানার গফুরেরবাঁধ এলাকায় সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে একটি যাত্রী ছাউনির ভিতরে তাকে মারাত্মক রক্তাক্তজখম অবস্থায় উদ্ধার করে  পুলিশ।

জানা যায়, সদর উপজেলার উত্তর বালুচর আল ইসলাহ ১৮/২নং বাসার মৃত আকদ্দছ আলীর পুত্র গোলাম কিবরিয়া রাজু মোটর সাইকেল রাইডারের কাজ করে জীবিকা নির্বাহ করে যাচ্ছেন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল ৫টায় প্রতিদিনের মতো  মোটর সাইকেল নিয়ে কাজের উদ্দেশ্যে বের হন। এরপর সন্ধ্যা ৭টা পর্যন্ত উত্তর বালুচর মসজিদের পাশে একটি গ্যারেজে বসে চাচাতো ভাই নাসিরের সাথে গল্প করেন। তার পর তিনি তার নিজ মোটর সাইকেল নিয়ে কাজের উদ্দেশ্যে চলে যান। রাত ১১টার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনে পরিবারের সদস্যরা ফোন দিলে ফোনটি বন্ধ পান। এঅবস্থায় সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
৯ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মোগলাবাজার থানা পুলিশ রক্তাক্ত জখম অবস্থায় উক্ত যাত্রী ছাউনি থেকে গোলাম কিবরিয়া রাজুকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। খবর পেয়ে পরিবারের লোকজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে গোলাম কিবরিয়া রাজুকে সনাক্ত করেন। তার অবস্থা সংকটাপন্ন থাকায় তাকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের আইসিইউ বিভাগে ভর্তি করানো হয়।

এদিকে রাজুর বড় ভাই গিয়াস আহমদ জানান, একটি মহল প্রায় সময় তাদের হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে হয়তো আমার ভাইকে হত্যার উদ্দশ্যে অপহরণ করা হয়েছে। এব্যাপারে তিনি রোববার (১১ এপ্রিল) মোগলাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


FB IMG 1620380947875 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD