রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা
cloudservicebd.com

দক্ষিণ সুরমায় আবারো মোটরসাইকেল দুর্ঘটনা, আহত পিতাপুত্র

7C81C2EA 8546 4C47 9D98 0C245F017A66 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ একদিনের মাথায় সিলেটের দক্ষিণ সুরমায় আবারো মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার তেলিবাজার এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন পিতা-পুত্র। তারা হলেন- কিশোরগঞ্জের অষ্ট্রগ্রামের হাবিলিপাড়ার মৃত শুকুর আলীর ছেলে জঙ্গু মিয়া (৬০) ও তার পুত্র আবুল কাশেম (২৫)। বর্তমানে তারা সিলেটে বসবাস করেন।

পুলিশ জানায়, আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তেলিবাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস (রেজি. চ-১১-০১৫৫) তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। এসময় পিতা-পুত্র আঘাতপ্রাপ্ত হন। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।পুলিশ মাইক্রোবাস ও মোটরসাইকেল জব্দ করেছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার রাতে পিকআপ ভ্যানের ধাক্কায় দক্ষিণ সুরমার হুমায়ূন রশিদ চত্বরে দুর্ঘটনায় নিহত হন যুক্তরাজ্য প্রবাসী মোটর সাইকেল আরোহী আবদুল মতিন। দুর্ঘটনায় তার স্ত্রী খালেদা বেগমও গুরুতর আহত হন। নিহত আবদুল মতিন গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের জগঝাপ গ্রামের আবদুল মজিদের ছেলে। বর্তমানে তিনি সিলেট নগরীর উপশহর ডি ব্লকের ২৩ নম্বর বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে দক্ষিণ সুরমা থেকে তিনি মোটর সাইকেলযোগে স্ত্রীকে নিয়ে উপশহরের বাসায় ফিরছিলেন। হুমায়ূন রশিদ চত্বর থেকে শাহজালাল ব্রিজগামী রাস্তায় আসার পর একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে তিনি ও তার স্ত্রী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই আবদুল মতিন মারা যান। আর গুরুতর আহতাবস্থায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় স্ত্রী খালেদাকে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD