মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

করোনায় বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা হিরণ চৌধুরীর মাতৃবিয়োগ – বিভিন্ন মহলের শোক

20210409 195030 - BD Sylhet News

বিডি সিলেট :: বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা এস চৌধুরী হিরণের মা শুক্রবার (৯ এপ্রিল) দুপুর সাড়ে ৩টার দিকে সিলেট নগরীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন )। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিয়ানীবাজারে ২৭জন মারা গেছেন।ছাত্রলীগ নেতা হিরণে মাতা সিলেট উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের কভিড ইউনিটে তিনি চিকিৎসাধীন ছিলেন। গত সপ্তাহে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হলে তাঁকে প্রথমে বিয়ানীবাজারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরিস্থিতির উন্নতি না হওয়ায় পরে চিকিৎসকের পরামর্শ মেনে সিলেট উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত পরশু তার কভিড টেস্ট করার পর গতকাল বৃহস্পতিবার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়। চিকিৎসকরা জানিয়েছেন তার ফুসফুসের ৫০ ভাগ সংক্রমিত হওয়ায় শারিরীক অবনতি হয়েছিল। শুক্রবার দুপুর সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার মরহুমে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। কাকরদিয়া তেরাদল শাহী ঈদগাহ মাঠে শুক্রবার রাত ৯টায় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

ছাত্রলীগ নেতা এস চৌধুরী হিরণের মাতৃবিয়োগে শোক জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান এক শোকবার্তায় তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে সবাইকে সচেতন হতে হবে। এই সময়ে হিরণে মতো যারা মা, বাবা কিংবা স্বজন হারিয়েছেন তারাই জানেন স্বজন হারানোর বেদনা। সবাইকে পরিবার ও স্বজনদের কথা ভেবে আরো সতর্কভাবে চলাফেরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এছাড়া শোক জানিয়েছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সরওয়ার হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আব্দুল বারী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান,বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন,সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদ ইসলাম আউয়াল,বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ নেতা মাসুদ হোসেন খান,বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সিনিয়র সাংবাদিক, সিলেটেরডাক পত্রিকার স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ,সিলেট জেলা যুবলীগ নেতা আহমদ হোসেন খান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক আহবায়ক লায়ন সুহেল আহমদ রাশেদ, যুবলীগ নেতা রফিকুল হক চৌধুরী, সিদ্দিকুর রহমান চৌধুরী তানু, তাজুল ইসলাম চৌধুরী ,মোহাম্মদ আমান উদ্দিন, ইকবাল হোসেন তারেক, হুমাউন কবির পারভেছ, জাবের আহমদ প্রমুখ।

 

বিডি সিলেট নিউজ ডটকম/৯ এপ্রিল- ২০২১/

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD