শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

সিলেটের কানাইঘাটে বুকে পাথর মেরে নানাকে ‘হত্যা’,নাতি আটক

20210407 181235 - BD Sylhet News

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে মঙ্গলবার রাত ১১ টার দিকে নাতি পাথর নিক্ষেপ করে হত্যা করেছে নানাকে। এ ঘটনায় নানার হত্যাকারী নাতি আব্দুল কাদির (৩২) কে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

জানা যায়,এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর পুত্র আব্দুল কাদির তার পালক নানা আপন দাদীর স্বামী একই গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র আব্দুল মালিক উরফে মলিক মিয়া (৭৩) এর বাড়িতে থাকত। বিভিন্ন বিষয়ে সম্প্রতি নাতির সাথে নানা মলিক মনমালিন্য দেখা দেয়।এতে ক্ষুদ্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে আগ থেকে উৎ পেথে থাকা নাতি আব্দুল কাদির নানাকে লক্ষ করে একটি বড় পাথর ছুড়ে মারলে বুকে প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুর কুলে ঢলে পড়েন মলিক মিয়া। পরে নানার হত্যাকারী আব্দুল কাদির কে স্থানীয় লোকজন আটক করে রাখেন।

তাৎক্ষণিক খবর পেয়ে কানাইঘাট থানার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদির কে গ্রেফতার করে এবং মলিক মিয়ার লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এসআই মজিবুর রহমান জানান, নানার হত্যাকারী আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন নানিকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রীকে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল। সম্প্রতি নানা-নানীর সাথে তার বিভিন্ন বিষয়ে বিরোধ বাধে। এ নিয়ে নাতি ক্ষুদ্ধ হয়ে পালক নানাকে পাথরের ডিল ছুড়ে মারে হত্যা করতে পারে। এ ঘটনায় মলিক মিয়ার পুত্র আবুল কাসিম বাদী হয়ে থানায় গ্রেফতারকৃত আব্দুল কাদিরের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD