সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭
cloudservicebd.com

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

received 138061141590437 - BD Sylhet News

বিডি সিলেট :: বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (৫ এপ্রিল) বিকেলে সংগঠনের সভাপতি মামুন রশিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্নার পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের প্রায় সকল সদস্য অংশগ্রহণ করেন।

সভায় ভার্চুয়ালি অংশ নেয়া সদস্যদের সামনে ট্রেজারার জাকির হোসেন গত এক বছরের সমিতির সেবা কার্যক্রমের বিবরণী তুলে ধরেন।

জানা যায়, গত এক বছরে সমিতির পক্ষ থেকে বিয়ানীবাজারে প্রায় তিনশ’ কোরআনে হাফিজ ও একশ’ সনাতন ধর্মের মানুষকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া মুডিয়া ইউনিয়নে একটি মসজিদ নির্মাণ ও সোনালী অতীত ফুটবল ক্লাবকে জার্সি দেয়া হয়। এমনকি সভায় সকলের সম্মতিতে আগামী রমজান মাসে তিলপাড়া ইউনিয়নে একটি মসজিদের সংস্কার কাজ সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিকে, সমিতির উপদেষ্টা ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি রউফুল ইসলাম, হারুন রশিদ সোনা মিয়া, মাহমুদুর রশিদ মাখন, হাজি সফিকুর রহমান, আসাবুন নেছা, মাওলানা মুজাহিদ চৌধুরী দুবাগী, সমিতির সহ সভাপতি দিলওয়ার হোসেনের মাতা, উস্তার আলী, ব্যবসায়ী এমএ মুক্তাদির, হাবিবুর রহমান বিএসহ করোনাকালীন সময়ে মৃত্যবরণকারী দেশ-বিদেশের সকলের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন সমিতির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা হাফিজ নাজিম উদ্দিন এবং শায়খ আবুল হাসান। দোয়ায় মুসলিম উম্মাহ’র মঙ্গল কামনা এবং দেশে বিদেশে অসুস্থ সকলের আশু রোগমুক্তি কামনা করা হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD