বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

বড়লেখায় মোটরসাইকেল অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ আহত ২,শয্যাপাশে নিসচা নেতৃবৃন্দ

20210404 212137 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় মোটরসাইকেল অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ আহত হয়েছেন দুইজন,শয্যাপাশে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

রবিবার (৪ এপ্রিল ) দুপুর সাড়ে ১২ ঘটিকার সময় বড়লেখা উপজেলার দাসেরবাজারে মোটরসাইকেল অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ মোটরসাইকেল আরোহী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরবর্তীতে আহতদের উন্নত চিকিৎসার জন্য বড়লেখা হলি লাইফ (প্রাঃ) হসপিটালে স্থানান্তর করা হয়।
আহতরা হলেন বড়লেখা নিজবাহাদুর ইউনিয়নের মাইজগ্রামের জহির হোসেন মুন্না ও আবু ফারহান সজিব।

আহতদের সার্বিক খোঁজ-খবর নিতে তাৎক্ষণিক বড়লেখা হলি লাইফ হসপিটালে ছুটে যান নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ সভাপতি মার্জানুল ইসলাম মার্জান, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম সহ প্রমূখ।

এসময় নিসচা বড়লেখা উপজেলার নেতৃবৃন্দ তার শয্যাপাশে কিছু সময় অতিবাহিত করেন ও শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোজঁ খবর নেন। তার পাশাপাশি নিসচা নেতৃবৃন্দরা দুর্ঘটনার কারণ’সহ সার্বিক তথ্য সংগ্রহ করেন।
এছাড়াও সুধী শুভাকাঙ্ক্ষীদের নিকট তাদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়ার আহ্বান জানান নিসচা নেতৃবৃন্দরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD