সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

শিরোনাম ::
দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭ সরকারি চাকরিজীবীদের সম্পদের হিসাব দিতে ‘চিঠি’
cloudservicebd.com

যতদিন বাঙালি জাতি থাকবে, ততদিন জাতির পিতা বঙ্গবন্ধু শ্রদ্ধার আসনে আসীন থাকবেন – সিরাজ

20210404 215937 - BD Sylhet News

বিডি সিলেট :: বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, যতদিন বাঙালি জাতি থাকবে, ততদিন জাতির পিতা বঙ্গবন্ধু শ্রদ্ধার আসনে আসীন থাকবেন। বিশ্বের আর কোন রাষ্ট্র প্রধান বা নেতা জাতির স্বাধীনতা ও উন্নয়ন রাষ্ট্রগঠনের জন্য জীব দিয়েছেন এমন দৃষ্টান্ত বিরল। আমাদের জন্য তাঁর এই আত্মত্যাগ তিথিক্ষার জনই তো তিনি জাতির পিতা।

দীর্ঘ রাজনৈতিক জীবনের মূল লক্ষ্য ছিল বাঙালি জাতিকে পরাদীনতার শৃঙ্খল থেকে মুক্ত করা। ক্ষুধা, দরিদ্র ও অশিক্ষার অন্ধকার থেকে মুক্ত করে উন্নয়ত জীবন নিশ্চিত করা।রোববার বিকেলে নগরীর জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদ ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার রজতজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব  ডা. এম. এ. রকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদারের পরিচালনায স্বাগত বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. বশির আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট জেলা বারের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, ওসমানী যাদুঘরের সহকারি কিপার মো. জিয়ারত হোসেন খান, হাওর উন্নয়ন পরিষদ সিলেটের সভাপতি সুরঞ্জিত বর্মন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী বঙ্গবন্ধু লীগ সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদ আলহাজ্ব খালেদ হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইউসুফ সেলু, যুব উন্নয়ন পরিষদের সাধারণ সাংবাদিক খালেদ মিয়া, সম্পাদক মো. মামুন চৌধুরী, মো. আব্দুল বারী, সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সদস্য পবিত্র রঞ্জন দাস প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD