সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭
cloudservicebd.com

শাহীনের হত্যার সাথে যারা জড়িত দ্রুত আইনের আনুন : নাসির খান

20210404 212558 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক ও হেতিমগঞ্জ বাজারের ব্যবসায়ী এহতেশামুল হক শাহীন হত্যার সাথে যারা জড়িত দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। খুনিরা খুন করে কখনো পালিয়ে থাকতে পারেনা। যেখানেই তারা থাকুক না কেন তাদেরকে খুঁজে বের করা হবে।

রোববার (৪ এপ্রিল) বিকেলে দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত শাহীনের পরিবারের সাথে দেখা করতে গিয়ে তাদেরকে আশ্বস্ত করে কথাগুলো বলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

তিনি আরও বলেন- বর্তমান সরকারের আমলে কোন অপরাধী অপরাধ করে বাঁচতে পারেনি। শাহীনের খুনিরাও পারবে না। তিনি নিহত শাহীনের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য শহিদুর রহমান চৌধুরী জাবেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মজনু আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হানিফ খান, এডভোকেট আব্দুল আহাদ বাবলু, রুমেল সিরাজ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দিপন, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, ফুলবাড়ি ইউপি সদস্য আবুল কাশেম, আব্দুর রহিম, গোলাপগঞ্জ মডেল থানার ওসি তদন্ত মো. নাজমুল হক, জেলা ছাত্রলীগ নেতা মামুন আহমদ, আব্দুস সামাদ চৌধুরী, পৌর ছাত্র লীগ নেতা হাসান, মো. সুলতান, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব মাছুম আহমদ প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD