সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম ::
তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭
cloudservicebd.com

সিলেটে ফিল্মি স্টাইলে ডাকাত সর্দার সঞ্জবকে ধরলো পুলিশ

20210404 115906 - BD Sylhet News

বিডি সিলেট :: ২০২০ সালের ১৩ ডিসেম্বর। সিলেটের দক্ষিণ সুরমার বলদী গ্রামস্থ সাবেক চেয়ারম্যান ময়নুল ইসলামের বাড়ীতে ঘটে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা। সেই ঘটনার পর থেকে পুলিশ জড়িতদের খোঁজ থাকে। গ্রেফতার করা হয়েছে কয়েকজনকে। তার মধ্যে উল্লেখ্যযোগ্য ছিল আন্ত:জেলা কুখ্যাত ডাকাত সর্দার সঞ্জব আলী। কিন্তু ঘটনার পর থেকে আত্মগোপনে ছিল সঞ্জব। তবে এবার আর শেষ রক্ষা হয়নি তার। ফিল্মি স্টাইলে গাড়ির চালক সেজে সঞ্জবকে গ্রেফতার করলো দক্ষিণ সুরমা থানা পুলিশ।

শনিবার রাতে দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় তার গতিবিধি দীর্ঘ অনুস্বরণ করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত আন্ত:জেলা কুখ্যাত ডাকাত সর্দার সঞ্জব আলীকে (৩৭) গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

আন্ত:জেলা কুখ্যাত ডাকাত সর্দার সঞ্জব আলী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সাইলপুর সমরগাঁওয়ের মৃত সাইম উদ্দিনের ছেলে।

শনিবার তাকে নগরীর ঘাসিটুলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো.মনিরুল ইসলামের নেতৃত্বে তাকে গ্রেফতার করতে করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজীব কুমার রায়, এসআই স্নেহাশীষ পৈত্য, এসআই লিটন চন্দ্র দত্ত, এএসআই আপন মিয়া ও ফোর্সের সমন্বয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি চৌকষ দল।

পুলিশ জানায়, গত বছরের ১৩ ডিসেম্বর রাতে তেতলী ইউনিয়নের বলদী গ্রামস্থ সাবেক চেয়ারম্যান ময়নুল ইসলামের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ ডাকাতির ঘটনায় তিনি মামলা দায়ের করলে পুলিশ ঘটনার তদন্তে নামে।

গ্রেফতারকৃত ডাকাত সঞ্জব আলী (৩৭) একজন আত্ম:জেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানার একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মো: মনিরুল ইসলাম

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD