শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

বড়লেখায় কাপড়ের দোকানে চুরি

FB IMG 1617465494980 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধিঃ-

মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের মেইন রোডে অবস্থিত সাফিয়া ফ্যাশন নামের একটি কাপড়ের দোকানে শুক্রবার দিবাগত রাতে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ অর্থসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

শনিবার সকালে খবর পেয়ে থানা পুলিশের এস আই সাঈদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং চুরি হওয়া নগদ অর্থ পঞ্চাশ হাজার এবং মালামালের তালিকা নথিভুক্ত করে নিয়ে যায়।

চুরি হওয়া দোকানের মালিক হাজী মোহাম্মদ আব্দুল হক জানান, চোরেরা দোকানের দুটি তালা ভেঙ্গে নগদ পঞ্চাশ হাজার সহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এবং আরও দুই লক্ষ টাকা পরিমাণের মালামাল বস্তাবন্দি করে রেখে যায়।

সকালে তাথক্ষণিক উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল মালিক জুনু পরিদর্শন করে গেছেন।

এ বিষয়ে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন জানান, আমি নিজেই পরিদর্শন করে দেখেছি নগদ টাকা সহ কিছু মাল নিয়ে গেছে এবং দুটি বস্তাবন্দি করে মালামাল সাটারের সামনে রেখে গেছে।

উল্লেখ্য বিগত দিনে ও বাজারে চুরি সংগঠিত হয়েছে কিন্তু কোন ক্লু পাওয়া যায়নি। বাজারে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার জন্য অনেকবার চেষ্টা করেও ভেস্তে যায়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD