শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

সিলেটে কোয়ারেন্টিনে থাকা নারীকে যৌন হয়রানির অভিযোগে একজন আটক

20210402 025746 - BD Sylhet News

বিডি সিলেট  :: সিলেটের দরগাহ গেইটস্থ হোটেল নুরজাহানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে যৌন হয়রানি অভিযোগ উটেছে।বৃহস্পতিবার (১ এপ্রিল) নগরীর হযরত শাহ জালাল দরগাহ গেইটস্থ হোটেল নুরজাহানে এ ঘটনা ঘটে।

যুক্তরাজ্য ফেরত ওই নারীর চাচাতো ভাই ফাহিম আহমদ বলেন,আমার বোন আজ সকালে লন্ডন থেকে দেশে আসে। কোয়ারেন্টিনের জন্য থাকে এয়াপোর্ট থেকে সরাসরি  দরগাগেইটস্থ হোটল নুরজাহানে নিয়ে আসা হয়। সেখানে আসার পর থেকে হোটেলের এক কর্মচারী আমার বোনকে উত্যক্ত করে।

তিনি বলেন, এক পর্যায়ে রাত অনুমান সাড়ে ১১ টার দিকে রুমে ডুকে যৌন হয়রানি করে।পরে আমাদেরকে খবর দিলে আমরা এসে পুলিশ কে জানাই।পুলিশ ওই কর্মচারীকে আটক করে নিয়ে গেছে। আমরা সকালে হোটেল কতৃপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ করবো। কারন এই হোটেলের নিরাপত্তা ব্যবস্থা খোবই নাজুক।

ঘটনাস্থলে থাকা কোতোয়ালী থানার এসআই সাইদ আহমদ বলেন,মৌখিক অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে হোটেল কর্মচারীকে আটক করেছি।সিসিটিভি ফুটেজ দেখে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এর আগে সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

এসব যাত্রীর মধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭, হোটেল হলি সাইডে ৩, হোটেল স্টার প্যাসিফিকে ১, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০, রয়েল প্লামে ১০ জনসহ মোট ৯ টি হোটেলে তাদের ভাগ করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD