বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

সিলেটের দক্ষিণ সুরমায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায়: নিহত ৩

20210331 183502 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৩ জন।  এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।  এ ঘটনায় নিহতরা হলেন সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার পূর্ব চানশী কাপন গ্রামের ডা.চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম(৫০)ও তার মেয়ে কামরুন্নাহার শিপা (২২), ওসমানীনগরের নিজ কুরুয়া গ্রামের শামীম মিয়া(৩৫)।

বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দক্ষিণ সুরমার লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাস সিলেট আসার পথে লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে আসা মাত্র একটি সিএনজি অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হন। এতে অটোরিকশার আরো তিন যাত্রী আহত হন।

খবর পেয়ে দক্ষিণ সুমরা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। দুর্ঘটনার সময় গুরুতর আহত আরো তিনজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। নিহতদের ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের মুখপাত্র বি এম আশরাফ উল্যাহ তাহের জানান- ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পর আরো ১জন মারা গেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD