বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

শিরোনাম ::
ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা নেত্রকোনায় দীর্ঘদিন ধরে নিজ মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার
cloudservicebd.com

সুবর্ণজয়ন্তী কলঙ্কিত করতেই হেফাজতের নাশকতা : আইজিপি

20210331 165742 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করতেই হেফাজতে ইসলাম বাংলাদেশ নাশকতা চালিয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আজ বুধবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

পুলিশ প্রধান বলেন, যারা হামলা চালিয়েছে, নাশকতা করেছে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এই হামলার পেছনে কারা, নির্দেশদাতা কারা তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

বিতর্ক এড়াতে হেফাজতের শীর্ষ নেতাদের বিরুদ্ধে মামলা হয়নি জানিয়ে আইজিপি বলেন, মামলায় নাম দেওয়া হয়নি বলে যে, তদন্তে তাদের নাম আসবে না, বিষয়টা এমন নয়। তদন্তে সবার নামই চলে আসবে।

ড. বেনজীর আহমেদ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, হেফাজত নেতাদের নাম মামলায় দেওয়া হয়নি বিষয়টি এমন নয়, হামলা যারা করেছে, নাশকতা যারা চালিয়েছে তাদের নামে মামলা করা হয়েছে। এই মামলার তদন্তে নির্দেশদাতাদের নামও বেরিয়ে আসবে। এর পরই তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত রোববার হেফাজতের হরতাল ও তার আগে পরে দেশের বেশ কয়েকটি জেলায় হামলা ও সহিংসতার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় অন্তত ৩৪টি মামলা হয়েছে। এসব মামলায় প্রায় ২০ হাজার লোককে আসামি করা হয়েছে। এর মধ্যে চিহ্নিত আসামি প্রায় তিন শ। অবশ্য হেফাজতে ইসলামের শীর্ষ নেতাদের কাউকেই কোনো মামলায় আসামি করা হয়নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD