বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় সিলেটের হাফিজ জামিল

20210331 163918 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেটের কৃতি সন্তান হাফিজ জামিল আহমদ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিযোগি হিসেবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার দুবাইয়ে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে বাছাই পরীক্ষায় তিনি নির্বাচিত হন। আন্তর্জাতিক এ প্রতিযোগিতায় বিশ্বের দেড় শতাধিক দেশের প্রতিযোগীদের সাথে তিনি প্রতিযোগীতা করবেন। আগামী রমজান মাসে বিশ্বের বৃহত্তম এ কোরআন প্রতিযোগিতা দুবাই-এ অনুষ্ঠিত হবে।

সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার দববস্থ সেনগ্রামের মাওলানা জহীর উদ্দিনের বড় ছেলে হাফিজ জামিল আহমদ পরিবারের সাথে সংযুক্ত আরব আমিরাতের আল-আইন শহরে বসবাস করছেন। সেখানকার একটি সরকারী বিদ্যালয়ে তিনি অধ্যয়নরত আছেন।

উল্লেখ্য যে, করোনা ভাইরাসের কারণে এবার দুবাই কোরআন কমিটি সংযুক্ত আরব আমীরাতে বসবাসরত পৃথিবীর সকল দেশের হাফিজদেরকে নিজ নিজ দেশের দূতাবাসের মাধ্যমে প্রতিযোগি নির্বাচিত করার সিন্ধান্ত নিয়েছেন। সে মোতাবেক মঙ্গলবার বাংলাদেশের হাফিজেদেরকে নিয়ে দুবাই বাংলাদেশ দূতাবাস বাছাই পরিক্ষার মাধ্যমে হাফিজ জামিল আহমদ কে নির্বাচিত করেছেন। সাধারণত: পৃথিবীর প্রত্যেক দেশ নিজ দেশে প্রতিযোগীতার মাধ্যমে একজনকে বাছাই করে সে প্রতিযোগিতায় প্রেরণ করে থাকে কিন্তু করোনার কারণে এবার সেখানকার দূতাবাসের মাধ্যমে এটি করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে প্রবাসী কম্যুউনিটি নেতা হাফিজ আব্দুল্লাহ বলেন, সিলেটের হাফিজ জামিল নির্বাচিত হওয়ায় আমরা খুবই খুশি। আগেও একাধিকবার সিলেটসহ বাংলাদেশের প্রতিযোগীরা প্রথম স্থান অর্জন করে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছেন। তিনি সবার কাছে হাফিজ জামিলের জন্য দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD