বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

বড়লেখায় নিসচা’র সাংস্কৃতিক সম্পাদক অপুজিতের স্বেচ্ছায় রক্তদান

FB IMG 16170423114860269 1 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধিঃ করোনাভাইরাসের এই মহামারী সময়েও মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় রক্তদান করলেন নিরাপদ সড়ক চাই(নিসচা) বড়লেখা উপজেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস।

সোমবার (২৯ মার্চ) বেলা ১১ ঘটিকায় বড়লেখা হলি লাইফ (প্রাঃ) হসপিটালে একজন অসুস্থ রোগী’কে ২য় তম (ও পজেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

রক্তদানের সময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল, সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ:সভাপতি মার্জানুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য: নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখা নানাবিধ কর্মসূচি গ্রহণ করে। তার মধ্যে ছিল সপ্তাহব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। আজকের স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে সপ্তাহব্যাপী রক্তদান কর্মসূচির সমাপ্ত হয়।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কর্মকাণ্ডে অব্যাহত রয়েছে।

বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক কার্যক্রম অব্যহত রয়েছে এবং সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে নিসচা বড়লেখা উপজেলা শাখা কাজ করে যাচ্ছে।

নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD