বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

সিলেট-৩ আসনে প্রার্থী হতে চান মারিয়ান চৌধুরী মাম্মী

IMG 20210329 WA0019 - BD Sylhet News

বিডি সিলেট : সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম ইনামুল হক চৌধুরীর স্ত্রী মারিয়ান চৌধুরী মাম্মী। তিনি সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেক্টর কামান্ডার ফোরামের মুক্তিযোদ্ধা ৭১ এর বিভাগীয় সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী মারিয়ান চৌধুরী মাম্মী বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতার আসার পর থেকে দেশের অভূর্তপূর্ব উন্নয়ন হয়েছে। বিশেষ করে সিলেটের রূপ পাল্টে গেছে। উন্নয়নের জোয়াড়ে ভাসছে সিলেট। আমি আওয়ামী লীগ সরকারের এ উন্নয়নে অংশিদার হতে চাই। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমি সিলেট-৩ আসনের উপ-নির্বানে সংসদ সদস্য হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চান।

তিনি বলেন, আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা মরহুম ইনামুল হক চৌধুরী ১৯৭৯ সালে বালাগঞ্জ-ফেঞ্চুগঞ্জ আসনের ও ১৯৮৬ সালে বালাগগঞ্জ – বিশ্বনাথের এমপি ছিলেন। স্বাধীনতার যুদ্ধেও তিনি অংশগ্রহণ করেছিলেন। আমি ও আমার পরিবার সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হলে, এ আসনে নৌকার বিজয় ছিনিয়ে আনা সম্ভব হবে- বলে তিনি উল্লেখ করেন।

মারিয়ান চৌধুরী মাম্মী আরও বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে কাজ করতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে, নারী অধিকার বাস্তবায়ন করতে আমি প্রধানমন্ত্রীর কাছে সিলেট-৩ আসনের মনোনয়ন চাইছি।

উল্লেখ্য, মরহুম সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ইনামুল হকের ভাই ডা.এহতেশামুল হকও একই আসনে এমপি হতে চান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD