শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন হেফাজত আমির

Screenshot 2021 03 28 14 48 46 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ হরতালসহ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

রোববার (২৮ মার্চ) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় এ সংবাদ সম্মেলন হবে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী।

গত শুক্রবার (২৬ মার্চ) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বিক্ষোভে চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কয়েকজন কর্মী নিহত হওয়ার ঘটনায় রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছিল হেফাজত ইসলাম।

হরতাল সমর্থনে সারাদেশে বিক্ষোভ মিছিল করেন হেফাজতকর্মীরা। সবচেয়ে বেশি ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের খবর পাওয়া যায় নারায়ণগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায়।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাইনবোর্ড এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে হরতাল সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে পুলিশ ও বিজিবির সদস্যরা হেফাজতের নেতাকর্মীদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। না সরে যাওয়ায় একপর্যায়ে ফাঁকা গুলি ছোঁড়েন বিজিবির সদস্যরা। এ সময় উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

হেফাজতে ইসলামের ডাকা হরতাল সমর্থনে সকাল থেকে উত্তপ্ত ব্রাহ্মণবাড়িয়া। জেলার বিভিন্ন সড়কে আগুন জ্বালিয়ে, গাছ ও খুঁটি ফেলে অবরোধ করেন মাদরাসাছাত্ররা।

এছাড়া শহরের ফুলবাড়িয়ায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বাসভবনে, ইন্ডাস্ট্রিয়াল স্কুলে ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে, পৌরসভায়, জেলা পরিষদ, প্রেসক্লাবে, দক্ষিণ মৌড়াইলে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের বাড়িতে, সরকারপাড়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের বাড়িতে হামলা চালানো হয়।

রাজশাহী নগরীর আমচত্বর ট্রাক টার্মিনালে পরিত্যক্ত অবস্থায় রাখা দুটি বিআরটিসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রোববার সকাল সাড়ে ৬টার দিকে মহানগরীর আমচত্বর এলাকায় এ ঘটনাটি ঘটে। আমচত্বরে টহলরত পুলিশ ধোঁয়া দেখে ট্রাক টার্মিনালের ভেতরে গিয়ে আগ্নিকাণ্ড দেখতে পায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

সুত্রঃ জাগো নিউজ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD