বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

দেশব্যাপী জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

DSC 3158 - BD Sylhet News

বিডি সিলেট :: বিএনপি-জামায়াত ও হেফাজতের সকল নৈরাজ্যের প্রতিবাদে মাঠে অবস্থান করছে সিলেট মহানগর যুবলীগ। শনিবার (২৭ মার্চ) সকাল ১১টায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। এদিকে সকালে যুবলীগ নেতাকর্মীরা কোর্ট পয়েন্টে অবস্থান করে এবং বিক্ষোভ মিছিল বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ পথসভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, ‘বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সাথে নিয়ে রাজপথে যুবলীগ মাঠে থাকবে। যেখানেই সন্ত্রাস-নৈরাজ্য করা হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহত করতে আমরা সব সময় রাজপথে থাকবো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তার ধারাবাহিকতার বজায় রাখতে সন্ত্রাসী-জঙ্গির লালন-পালনকারী বিএনপি-জামায়াতকে কোন ধরনের সন্ত্রাস-নৈরাজ্য করতে দেওয়া হবে না। আমরা রাজপথে থেকেই তাদের মোকাবিলা করবো।

এসময় ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD