শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

থানার ছাদে উঠে মাথায় গুলি চালিয়ে এসআইয়ের আত্মহত্যা

PicsArt 03 21 04.29.05 scaled - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ থানা ভবনের ছাদে উঠে নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান আলী (২৭)। রোববার (২১ মার্চ) সকালে পাবনার আতাইকুলা থানা ভবনের ছাদে তার মৃতদেহ দেখতে পান সহকর্মীরা।

রোববার ভোরের দিকে এ ঘটনা ঘটেছে বলে তার সহকর্মীদের ধারণা। হাসান আলী যশোর বালিয়াডাঙ্গী কেশবপুর গ্রামের জব্বার বিশ্বাসের ছেলে। তিনি অবিবাহিত ছিলেন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, হাসান ৮ ফেব্রুয়ারি আতাইকুলা থানায় যোগদান করেন। তিনি দরিদ্র ঘরের সন্তান ছিলেন। আর্থিক অনটনের মধ্যে ছিলেন তিনি। এসব হতাশা থেকে তিনি আত্মহত্যা করতে পারেন বলে পুলিশের ধারণা।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, কিভাবে বা কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে বিষয়টি পারিবারিক বা ব্যক্তিগত হতে পারে।

তিনি জানান, পুলিশের ফরেনসিক টিম রওনা হয়েছে। টিম আসার পর তার মৃতদেহের সুরতহাল রিপোর্ট করা হবে। এরপর মৃতদেহ ময়নাতদন্তের ব্যবস্থা করা হবে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, সন্ধ্যায় পাবনা পুলিশলাইন মাঠে তার জানাজা হবে। এরপর মৃতদেহ তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হবে। এর আগে আইনি সব প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

ওসি আরও জানান, তিনি আত্মহত্যার আগে থানা ভবনের ছাদে গিয়ে কথা বলছিলেন। তার আত্মহত্যার প্রকৃত কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে। কিছু আলামত এরই মধ্যে পাওয়া গেছে। সেসব ব্যাপারে নিশ্চিত হওয়ার পর বিস্তারিত বলা সম্ভব হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD