শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

শাল্লার ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না : র‍্যাব ডিজি

20210318 110534 - BD Sylhet News

বিডি সিলেট :: র‍্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ্ আল মামুন বলেছেন, সুনামগঞ্জের শাল্লার ঘটনায় জড়িতদের ছাড় দেয়া হবে না। যারা দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করছে তাঁদেরকে অতিদ্রুত আইনের আওয়তায় এনে বিচার নিশ্চিত করারও আশ্বাস দেন তিনি।আজ ব্হস্পতিবার উপজেলার হবিবপুর নয়াগাঁও মধ্যহাটিতে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাব প্রধান।

এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এতে এক পক্ষ সহ্য করতে পারছে না। তাই দেশে সাম্প্রদায়িক অশান্তি সৃষ্টি করে দেশের ভাবমূতি নষ্ট করতে চাইছে। দেশের আইনশৃংখলা বাহিনী যেভাবে দেশ থেকে জঙ্গিবাদ দমনে বলিষ্ট ভূমিকা রেখে বিশ্ব দরবারে দেশের সুনাম অর্জন করেছে সেভাবে অচিরেই সাম্প্রদায়িক সন্ত্রাসীদের কালো হাত ভেঙে দেয়া হবে।

র‍্যাব ডিজি আরও বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে সবার সমান অধিকার রয়েছে। কেউ যদি সংখালঘ্যুদের উপর নির্যাতন করে তা সহ্য করা হবে না।

এর আগে সকাল ১১টায় ক্ষতিগ্রস্থ ঘর বাড়ি পরিদর্শন করেন শাল্লার এ কৃতি সন্তান।

উল্লেখ্য,গত সোমবার দিরাইয়ে আসেন মামুনুলসহ কেন্দ্রীয় নেতারা। সে সময় বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করায় মামুনুলের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন ঝুমন দাশ আপন নামের এক যুবক।

ওই রাতেই আপনকে গ্রেফতারের দাবিতে হেফাজত নেতার অনুসারীরা বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করলেও বুধবার সকালে এই গ্রামে বাড়ি ঘর ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্কে গ্রাম ছেড়ে যাচ্ছেন বাসিন্দারা সংখ্যালঘ্যুরা।

তবে এখন পর্যন্ত এই ঘটনায় কোনো মামলা বা আটক করা হয় নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD