বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

কয়েস লোদী কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের গ্রেন্ড ফাইনাল সম্পন্ন

SPORTS PHOTO 02 - BD Sylhet News

বিডি সিলেট::কয়েস লোদী কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর গ্রেন্ড ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১৬ মার্চ) রাতে নগরীর মজুমদারি হাউজিং এস্টেট বাইলেন একনজর মাঠে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
আত্মশুদ্বির সন্ধানের সভাপতি মাহমুদ ইয়াসিনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সালেহ আহমদ রনির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় তিনি বলেন, খেলাধুলা মানসিক বিকাশ ঘটায়। একজন মানুষকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করে। মাদক ও সন্ত্রাস থেকে একটি রাষ্ট্রকে রক্ষা করতে খেলাধুলা সহায়ক ভূমিকা পালন করে।

মেয়র বলেন, ৪নং ওয়ার্ডের উন্নয়নে ও মানুষের জীবনমান উন্নতি করতে কাজ করে যাচ্ছেন  কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী। তিনি সব সময় মানুষের দুঃখ দুর্দশা লাঘবে এগিয়ে যান। আজ তাঁর স্বীকৃতি পাওয়ায় তিনি সবার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এরকম একটি টুর্নামেন্ট আয়োজন করায় তিনি আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিক এর ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান ও কাউন্সিলর  কয়েস লোদি। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও মুরব্বি আজিজুর চৌধুরী মতি, মজুমদারী যুব কল্যান পরিষদের সাধারণ সম্পাদক শামিম মজুমদার, ফারুক আলী, আলমগীর হোসেন।

খেলার পরিচালনা কমিটি হিসেবে ছিলেন আত্মশুদ্ধির সন্ধানের উপদেষ্টা মোস্তাকিম চৌধুরী (সেতু), ইফতেখার বখত মজুমদার, চৌধুরী নূর তামাম, সাধারণ সম্পাদক জামি বখত মজুমদার, সহ সভাপতি মাসুম খান, সহ প্রচার সম্পাদক সাইফুর রহমান ইমন, অর্থ সম্পাদক রিফাত আহমেদ প্রমুখ।

খেলায় চ্যাম্পিয়নশীপ অর্জন করে টিম আরএমএস, রানার্স আপ হয়েছে টিম সাব্বির।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD