বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

নাসিরের বিয়ে শেষে ফেরার পথে আহত ক্রিকেটারের মৃত্যু

4F1474CE 3924 4C51 A6E1 6B83DBE27B0E - BD Sylhet News

বিডি সিলেট স্পোর্টস ডেস্ক: না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অনূর্ধ্ব-১৫ ক্রিকেট দলের ক্রিকেটার শাহরিয়ার কবির শুভ। দীর্ঘ এক মাস জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি।

মঙ্গলবার (১৬ মার্চ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
শুভর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্রিকেটাঙ্গণে। ফেসবুকে পোস্ট দিয়েছেন বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভও।

জানা গেছে, শাহরিয়ার কবির শুভ রংপুর নগরীর জুম্মাপাড়া এলাকার আসলাম আলীর ছেলে। তিন ভাই-বোনের মধ্যে শুভ সবার ছোট। তিনি বিকেএসপিতে পড়াশোনা করেন। খেলেছেন বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ ক্রিকেট দলে।
গত ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বসুন্ধরা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হন শুভ। তিনি মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন। প্রথমে শুভকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়া হয়।
মঙ্গলবার বাদ আসর রংপুরে জুম্মাপাড়া করিমীয়া নুরুল উলুম মাদরাসা প্রাঙ্গণে শুভ’র জানাজা শেষে স্থানীয় মুন্সিপাড়া কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD