রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

হাসপাতাল থেকে ফেরার পথে দুই বাসের চাপায় নারী

Screenshot 2021 03 09 01 43 55 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ রাজধানীতে দুই বাসের চাপায় পড়ে আবারও প্রাণ হারিয়েছেন এক নারী। রোববার (৭ মার্চ) দুপুরে গুলিস্তানে গোলাপ শাহ মাজারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক এবং বাস দুটি জব্দ করেছে শাহবাগ থানা পুলিশ।

স্বজনরা জানায়, মেয়ে সুরাইয়ার বাতজ্বরের কারণে প্রতি ২১ দিন পর পর তাকে ইনজেকশন পুশ করতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে আসতে হয় মুন্সিগঞ্জের বাসিন্দা পারভীন বেগমকে। আজও (রোববার) সেই জন্য ঢাকায় আসেন তিনি। চিকিৎসা শেষে বাড়ি ফেরার বাসের জন্য গুলিস্তানে যান তারা। এ সময় গোলাপ শাহ মাজারের সামনের রাস্তা পার হওয়ার সময় এন. মল্লিক ও আরাম পরিবহন নামে দু’টি বাস প্রতিযোগিতা দিয়ে বেপরোয়াভাবে সামনে এগুলে চাইলে, বাস দুটির মাঝে পড়ে যান তিনি এবং মেয়ে সুরাইয়া।

এ সময় মেয়ে দ্রুত বেরিয়ে আসতে পারলেও বাস দু’টির মাঝে আটকে পড়েন পারভীন। এতে গুরুতর আহত হন তিনি। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পারভীনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD