বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
বেঁচে থাকলে আবার সব গুছিয়ে নেব: প্রধানমন্ত্রী হেফাজতের কেন্দ্রীয় নেতা মুফতি শরিফউল্লাহ গ্রেপ্তার মুসলিমের প্রতি জো বাইডেনের রমজানের শুভেচ্ছা শিক্ষাবিদ মজির উদ্দিন আনসারের হার্টে পেসমেকার পুনঃস্থাপন বাংলা নববর্ষ উপলক্ষে জাতির উদ্দেশ্যে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে – অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না: আইজিপি সিলেট জেলায় সেহরি ও ইফতারের সময়সূচী কঠোর লকডাউনে খোলা থাকবে ব্যাংক চাঁদ দেখা গেছে, বুধবার রোজা চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা মুহিত চৌধুরীর শারিরীক অবস্থার অবনতি: ফের আইসিইউতে স্থানান্তর বড়লেখায় নিসচা’র যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ বদরুল ইসলামের স্বেচ্ছায় রক্তদান জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ ২০৩০ সালে রমজান মাস হবে দুইটি
cloudservicebd.com

জকিগঞ্জ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম

20210303 133339 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন মো.আবুল কাসেম। মঙ্গলবার (২ মার্চ) রাতে তিনি নতুন কর্মস্থল জকিগঞ্জ থানায় যোগদান করে দায়িত্বভার গ্রহণ করেন।

জানা যায়, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আবুল কাসেম মৌলভীবাজার জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন । তিনি ইংরেজি সাহিত্যে স্নাতক (সম্মান) শেষে ২০০৭ ইং সালে আউট সাইড ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন । তিনি বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা, রাজশাহী সহ দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহন করেন । চাকুরী জীবনে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সহ অন্যান্য ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে চাকুরী করেন । তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশন, দারফুর, সুদানে পুলিশ এ্যডভাইজার হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন । এর আগে সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে তিনি নতুন কর্মস্থল জকিগঞ্জে যোগদান করেন।

জকিগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম জকিগঞ্জের আইন শৃংখলা রক্ষায় কাজ করার সুযোগ দেওয়ায় সিলেট রেঞ্জের মাননীয় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ এবং সিলেট জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি মাদক, জঙ্গী ও উগ্রবাদ নির্মূলে বিট পুলিশিং এর মাধ্যমে প্রিভেন্টিভ ও প্রোয়েক্টিভ পুলিশিং জোরদার করন, জনবান্ধব পুলিশিং অর্থাৎ পুলিশকে মানুষের প্রথম ভরসাস্থল হিসেবে গড়ে তুলতে জকিগঞ্জের সকল শ্রেণীপেশার মানুষকে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসেরকে গত ৯ ফেব্রুয়ারি সিলেটের রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ স্বাক্ষরিত এক আদেশে সুনামগঞ্জ জেলায় বদলী করা হলে ভারপ্রাপ্ত কর্মকর্তা পদটি শূন্য হয়ে পড়ে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD